1. sm.khakon@gmail.com : admin :
  2. rayhansumon2019@gmail.com : rayhan sumon : rayhan sumon
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:০৩ অপরাহ্ন

বানিয়াচংয়ে কর্মরত সাংবাদিকদের সাথে এমপি প্রার্থী রুয়েল এর মতবিনিময়

স্টাফ রিপোর্টার
  • শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৯২ বার পড়া হয়েছে
ছবি : মতবিনিময় সভায় বক্তব্য দিচ্ছেন হবিগঞ্জ-২ আসনে আ’লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল ।

আগামী দ্বাদশ জাতীয সংসদ নির্বাচনে বানিয়াচং-আজমিরীগঞ্জ (হবিগঞ্জ-২) আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক, আইন বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সাবেক সদস্য ও বর্তমানে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল বানিয়াচং উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় করেছেন।

শনিবার (২৩ সেপ্টেম্বর) দুপুর ১২টায় উপজেলা সদরের ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়ন পরিষদ হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল বলেন, ‘আগামী জাতীয় নির্বাচনে তিনি বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। তিনি দীর্ঘদিন ধরে বানিয়াচং-আজমিরীগঞ্জ উপজেলায় নৌকার বিজয়ের লক্ষে কাজ করে আসছেন তিনি দলীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সমর্থন পাচ্ছেন।

আগামী নির্বাচনে তিনি নৌকা প্রতীক পেলে ওই দুই উপজেলার মানুষ তাকে দলমত নির্বিশেষে নৌকা মার্কায় ভোট ও সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন বলে উল্লেখ করেন রুয়েল। তাছাড়া দলীয় সভানেত্রী তাকে মাঠে করে যেতে বলেছেন।

নির্বাচনী কাজে বানিয়াচংয়ে কর্মরত সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের কাছে সহযোগিতা কামনা করেন। এ সময় সাংবাদিকরা  তাকে সর্বাত্মক সহযোগিতা করবেন বলে আশ্বাস প্রদান করেন।

মতবিনিময় সভায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে ময়েজ উদ্দিন শরীফ রুয়েল বলেন, ‘ভবিষ্যতে তিনি এমপি নির্বাচিত হলে বানিয়াচং-আজমিরীগঞ্জ উপজেলাকে পরিকল্পিত ভাবে উন্নয়নশীল এলাকা হিসেবে গড়ে তুলবেন। বিশেষ করে পর্যটনখাতকে গুরুত্ব দিয়ে কাজ করে যাবেন বলে তিনি জানান।

দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে তরুণদের দক্ষ করে তুলতে প্রশিক্ষণের জন্য একটি কারিগরী প্রশিক্ষণাগার গড়ার আশা ব্যক্ত করেন উপস্থিত সাংবাদিকদের মধ্যে।

এমপি প্রার্থী রুয়েল আরো বলেন, যদি আমি মনোনয়ন না ও পাই বানিয়াচংবাসীর দাবিগুলো দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রীর কাছে তোলে ধরার চেষ্টা করে যাবো। পরিশেষে তার বাবার নামে তাদের ব্যক্তিগত খরচে বানিয়াচংয়ে একটি হাসপাতাল নির্মাণ করার ও পরিকল্পনা রয়েছে বলে মতবিনিময়ে আসা সাংবাদিকদের জানান।

মতবিনিময় সভায় উপজেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক, প্রেসক্লাব নেতৃবৃন্দ এবং নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ, অ্যাডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের বার বার নির্বাচিত সাবেক সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাধারন সম্পাদক এবং মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম এডভোকেট শরীফ উদ্দিন আহমেদ-এর পুত্র।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
বানিয়াচং মিরর  © ২০২৩, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD