1. sm.khakon@gmail.com : admin :
  2. rayhansumon2019@gmail.com : rayhan sumon : rayhan sumon
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:১৬ অপরাহ্ন

মডেল প্রেসক্লাবের সাংবাদিকরা তাদের নীতি-নৈতিকতা ধরে রেখেছেন ॥ সংবর্ধনা সভায় বিদায়ী ইউএনও পদ্মাসন সিংহ

বিশেষ প্রতিনিধি
  • বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬৫ বার পড়া হয়েছে
ছবি : বক্তব্য রাখছেন বিদায়ী ইউএনও পদ্মাসন সিংহ । ইনসেটে ক্লাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট তোলে দেয়া হচ্ছে

পদোন্নতি জনিত কারণে বদলি হওয়ায় বানিয়াচং উপজেলার বিদায়ী নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহকে সংবর্ধনা প্রদান করেছে বানিয়াচং মডেল প্রেসক্লাব।

বৃহস্পতিবার (১৪সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় বানিয়াচং নতুনবাজারস্থা মডেল প্রেসক্লাবের কার্যালয়ে এ সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

বানিয়াচং মডেল প্রেসক্লাবের সভাপতি যুগান্তর পত্রিকার বানিয়াচং প্রতিনিধি জীবন আহমেদ লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক স্থানীয় দৈনিক প্রতিদিনের বাণী পত্রিকার বানিয়াচং প্রতিনিধি মো.আব্দাল মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংবর্ধিত ব্যক্তিত্ব ইউএনও পদ্মাসন সিংহ।

এ সময় সংবর্ধিত ব্যক্তি পদ্মাসন সিংহ বলেন, সংবাদ সাজানো বা উপস্থাপনার ক্ষেত্রে তথ্যের সত্যতা, শব্দ প্রয়োগ এবং বস্তুনিষ্ঠতা খুব গুরুত্বপূর্ণ। রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ’র যারা প্রতিনিধিত্ব করছেন তাদের রাষ্ট্রের প্রতি দায়িত্ব অনেক বেশি। তাই দেশকে আরো এগিয়ে নিতে সাংবাদিকদের দায়িত্ব অত্যন্ত গুরুত্বর্পূণ।

সাংবাদিক জাতির দর্পন, দেশ ও জাতির কল্যাণে তারা জীবন বাজি রেখে সংবাদ সংগ্রহ জাতির নিকট তুলে ধরেন। আজকে দেশ উন্নয়নে পেছনে সাংবাদিকদের অগ্রণী ভূমিকা রয়েছে। এ ক্ষেত্রে বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাংবাদিকরা তাদের নীতি-নৈতিকতা ধরে রেখে কাজ করে যাচ্ছেন।

আমার দায়িত্ব পালনে আমি শতভাগ চেষ্টা করেছি মানুষকে সেবা দেয়ার। সাধারণের জন্য আমার অফিসের দরজা ছিল সবসময় খোলা। মানবিক দিক চিন্তা করে আমার উপর অর্পিত দায়িত্ব পালন করেছি। সর্বোপরি বানিয়াচং মডেল প্রেসক্লাব যে উদারতা আমাকে দেখিয়েছেন আমি তাদের কাছে কৃতজ্ঞ।

সংবর্ধনা সভায় বিশেষ অতিথি বক্তব্য প্রদান করেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শামীমা আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাস। সভায় স্বাগত বক্তব্য দেন সাবেক সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বানিয়াচং মডেল প্রেসক্লাবের সিনিয়র সদস্য ও সমকাল প্রতিনিধি রায়হান উদ্দিন সুমন, বীর মুক্তিযোদ্ধা মঞ্জিল মিয়া, অ্যাডভোকেট শুয়াইব আহমেদ, শিক্ষক আবুল মনসুর তুহিন, ফজল উল্লাহ খান, নতুন বাজার ব্যাকস এর যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, মাওলানা সিরাজুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানের একফাঁকে সংবর্ধিত ব্যক্তি ও বিদায়ী ইউএনওকে বানিয়াচং মডেল প্রেসক্লাবের পক্ষ থেকে সম্মান ক্রেস্ট প্রদান করা হয়

অনুষ্ঠানে মডেল প্রেসক্লাবের সহসভাপতি শামীম আহমেদ চৌধুরী, সদস্য আব্দুল মালেক, বানিয়াচং রিপোর্টার্স ইউনিটির সভাপতি শেখ জোবায়ের জসিম, সাধারণ সম্পাদক আজমল হোসেন খান, ক্রীড়া ব্যক্তিত্ব নুর উদ্দিন, দলিল লিখক মিজানুর রহমান মিজানসহ জনপ্রতিনিধি, ব্যবসায়ী ছাড়াও নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসিচব ভাস্কর দেবনাথ বাপ্পি’র নির্দেশে বানিয়াচং উপজেলার নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহকে খাগড়াছড়ি জেলায় অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) হিসেবে পদায়ন/বদলি করা হয়েছে। বানিয়াচং আসার আগে পদ্মাসন সিংহ সিলেট জেলার কোম্পানিগঞ্জ উপজেলায় সফলতার সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
বানিয়াচং মিরর  © ২০২৩, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD