1. sm.khakon@gmail.com : admin :
  2. rayhansumon2019@gmail.com : rayhan sumon : rayhan sumon
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন

ছাত্রজীবন মানুষের জীবনের শ্রেষ্ঠ সময় বানিয়াচং বিএসডি মহিলা মাদ্রাসার ভবন উদ্বোধনে : এমপি মজিদ খান

হবিগঞ্জ প্রতিনিধি
  • শনিবার, ২৭ মে, ২০২৩
  • ৩৬ বার পড়া হয়েছে
ছাত্রজীবন মানুষের জীবনের শ্রেষ্ঠ সময় বানিয়াচং বিএসডি মহিলা মাদ্রাসার ভবন উদ্বোধনে : এমপি মজিদ খান

হবিগঞ্জ -২ বানিয়াচং আজমিরীগঞ্জ আসনের সংসদ সাংসদও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব এডভোকট মোঃ আব্দুল মজিদ খান বলেছেন, ছাত্রজীবন মানুষের জীবনের শ্রেষ্ঠ সময়। জীবনকে বিকশিত করে গড়ে তোলার এটাই উপযুক্ত সময়। নিষ্ঠার সাথে জ্ঞান আহরণ করে উন্নত দৃঢ় নৈতিক চরিত্র অধিকারের দ্বারা আলোকিত জীবন তথা সার্থক জনম গড়ে তোলার এটাই উপযুক্ত সময়।

শনিবার (২৭ মে) ২ কোটি ৪০ লাখ টাকা ব্যয়ে নির্মিত বানিয়াচং বিএসডি আলিম মহিলা মাদ্রাসায় নব-নির্মিত ৪ তলা বিশিষ্ট একাডেমিক ভবন শুভ উদ্বোধন শেষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকার শিক্ষাবান্ধব সরকার।

শিক্ষাকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে তিনি দেশ পরিচালনা করছেন। আমরা মনে করি, আজকের বিশ্ব জ্ঞান ও বিজ্ঞানের বিশ্ব। শিক্ষার ক্ষেত্রে যে জাতি যত সাফল্য অর্জন করবে, সে জাতি জীবন-জীবিকার মানোন্নয়নে ও মানবিক গুণাবলী বিকাশে ততোটাই অগ্রগতি ও সমৃদ্ধি লাভ করবে। অঙ্গীকার অনুযায়ী বর্তমান শিক্ষাবান্ধব সরকার শুরু থেকেই শিক্ষার অধিকার ও মানোন্নয়নের ওপর অন্যতম অগ্রাধিকার খাত হিসেবে গুরুত্বারোপ করে আসছে। তারই ফলশ্রুতিতে মানবসম্পদ উন্নয়ন ও শিক্ষালাভ প্রসারে অভূতপূর্ব সাফল্য অর্জিত হয়েছে। ঐ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা কে আবারো প্রধানমন্ত্রী নির্বাচিত করার আহবান জানান তিনি।

বিএসসি মহিলা আলিম মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মুত্তাকিম বিশ্বাস এর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়ার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন বিএসসি মহিলা আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মুবাশ্বির আহমদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মসন সিংহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমীন ও হাসিনা আক্তার, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব, বানিয়াচং সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দাল হোসেন খান, জেলা ইমাম সমিতির সভাপতি মুফতি মাওলানা আতাউর রহমান,

বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খান, আনোয়ার হোসেন, আরফান উদ্দিন, হাফেজ শামরুল ইসলাম, সাবেক এলআর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুল মান্নান,জেলা শ্রমিক লীগ সহ-সভাপতি প্রফুল্ল চন্দ্র বৈষ্ণব,

আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম, আরজু মিয়া, মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য সাদিকুর রহমান, যুবলীগ নেতা সাহিবুর রহমান, স্বেচ্ছাসেবক লীগ নেতা আবু আশফাক চৌধুরী বাবু, শ্রমিকলীগ নেতা রুবেল মিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এ জেড এম উজ্জ্বল ও মাহমুদ হোসেন খান মামুন, সাবেক সাধারণ সম্পাদক রফিকুল আলম চৌধুরী রিপন প্রমুখ। এছাড়া স্থানীয় নেতৃবৃন্দ, শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন আরবী প্রভাষক মাওলানা শাহেদ উদ্দিন ও মানপত্র পাঠ করেন শিক্ষক বাবুল ইসলাম।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
বানিয়াচং মিরর  © ২০২৩, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD