1. sm.khakon@gmail.com : admin :
  2. rayhansumon2019@gmail.com : rayhan sumon : rayhan sumon
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৪:২৯ পূর্বাহ্ন

শাবিপ্রবি’তে ‘খোয়াই বন্ধনের কমিটি গঠন : সভাপতি শাকির,সেক্রেটারি সজীব

স্টাফ রিপোর্টার
  • শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৫২ বার পড়া হয়েছে

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) অধ্যয়নরত হবিগঞ্জ জেলার শিক্ষার্থীদের আঞ্চলিক সংগঠন ‘খোয়াই বন্ধন’ এর ৫৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি করা হয়েছে সমাজকর্ম বিভাগের ২০১৭-১৮সেশনের শিক্ষার্থী শাকির আহমদ রিপন এবং সাধারণ সম্পাদক করা হয়েছে পলিটিকাল স্টাডিজ বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী সজীব হোসেনকে।

শুক্রবার (১ সেপ্টেম্বর) উপদেষ্টা মন্ডলীর পরামর্শে সদ্য বিদায়ী সভাপতি মো : আরমান হুসাইন এবং সাধারণ সম্পাদক নাজমুল হুদা শুভর যৌথ স্বাক্ষরে নতুন কমিটি ঘোষণা করা হয়।

এই বিষয়ে বর্তমান কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদক বলেন, আমরা সবাই মিলে সামাজিক এবং সাংস্কৃতিক কার্যক্রমের পাশাপাশি একে অন্যের সমস্যায় পাশে থাকার এবং সিনিয়র জুনিয়রদের মধ্যে খোয়াইয়ের প্রবাহ বহমান রাখার চেষ্টা করবো।

তাছাড়া আমরা উপদেষ্টা মন্ডলী এবং সিনিয়র ভাই আপুদের পরামর্শে এবং সহযোগিতায় সংগঠনের দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি চালু করার চেষ্টা করবো।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি সাথি চৌধুরী, দেবজ্যোতি দাস টুটন, তানিয়া আক্তার, রুপন চন্দ্র দাস,জমির উদ্দীন। যুগ্ম-সম্পাদক–ফারজানা আক্তার রিমি, নয়ন দাস, নোমান মিয়া ,আজিজুল হাসান, ফলেন সরকার, সিপা চোধুরী। সাংগঠনিক সম্পাদক-তারেক আহমেদ তারিফ, যুগ্ম সাংগঠনিক সম্পাদক-হাসিবা হেপি, শাকিল খান, হাবিবা লিনা, শাকিল হাসান. মিশন রয়, তোহা।

দপ্তর সম্পাদক-মোরশেদ আলম সহ দপ্তর সম্পাদক, সাদেক হুসাইন, আজিজুর রহমান তালুকদার। প্রচার সম্পাদক-ফারজানা আক্তার, সহ প্রচারসম্পাদক-রেজাউল ইসলাম অনিক, জান্নাতুল ফেরদাউস প্রিয়া।

অর্থসম্পাদক-কাউসার আহমেদ, সহ অর্থ সম্পাদক-হুসানুজ্জামান রাফি, ইমরান আহমেদ। প্রকাশনা সম্পাদক-রবিন ভট্টাচার্য, সহ প্রকাশনা সম্পাদক- অমিত মালাকার, ইকরা সুলতানা। ধর্ম বিষয় সম্পাদক-সাইদুল ইসলাম তারেক,সহ ধর্ম বিষয়ক সম্পাদক-সাইদুল ইসলাম তুহিন, আহসান হাবিব।

আপ্যায়ন বিষয়ক সম্পাদক- আনিকা আক্তার, হালিমা আক্তার, আরাফাত জাহান ইমা। মহিলা সম্পাদক-সৈয়দা তাকিয়া জান্নাত, রূপা দেব, প্রাপ্তি চন্দ্র। বৃত্তি বিষয় সম্পাদক-সুস্মিতা ভট্টাচার্য সহ বৃত্তি সম্পাদক-অতুল বিভর শুভ পাল। ক্রীড়া সম্পাদক-নাজমুল হাসান, সহ ক্রীড়া সম্পাদক-আবু মিনাল রহমান প্রিন্স।

সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক-সুজন সূত্র ধর, সহ সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক-প্রিতম ঘোষ, সৌরভ গোপ শাওন। সাংস্কৃতিক সম্পাদক-প্রিয়তু রানী রয়, সহ সাংস্কৃতিক সম্পাদক-প্রাভাস দাস, মুনিম সাহরিয়ার রিদোয়ান, প্রিয়াতু রাণী রায়, প্রভাষ দাস, মুনিম শাহরিয়ার রেদওয়ান। আইন বিষয়ক সম্পাদক–জীবন দেব, সহআইন বিষয়ক সম্পাদক-আকরাম হোসাইন, সাকিবুর রহমান শিশির।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
বানিয়াচং মিরর  © ২০২৩, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD