1. sm.khakon@gmail.com : admin :
  2. rayhansumon2019@gmail.com : rayhan sumon : rayhan sumon
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন

রক্তাক্ত বিভীষিকাময় ২১ আগস্ট ইতিহাসের স্মরণীয় ঘটনা : আব্দুল মজিদ খান এমপি

স্টাফ রিপোর্টার
  • সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ১৫৭ বার পড়া হয়েছে
ছবি : প্রধান অতিথির বক্তব্য রাখছেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান ।

হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আব্দুল মজিদ খান বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে আজ দেশ উন্নতির পথে।

১৯৭৫ সালের ১৫ ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের সবাইকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। সেই হত্যাকারীদের হাত থেকে বাদ যায়নি পরিবারের ছোট ছেলে শেখ রাসেলও।

২০০৪ সালে ২১ শে আগষ্ট গ্রেনেড হামলাকারীদের প্রধান লক্ষ্যই ছিলো প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করা। আল্লাহ্ তাঁকে বাঁচিয়েছেন। আজও সেই ঘাতকরা চেষ্টা চালিয়ে যাচ্ছেন এ দেশটাকে ধ্বংস করার জন্য। আমাদের সবাইকে সজাগ থাকতে হবে।

ঐক্যবদ্ধ থাকতে হবে। যাতে কোন ষড়যন্ত্র মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষতি করতে না পারে। আওয়ামী লীগকে ক্ষতি করতে না পারে।

১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হত্যাকাণ্ডের পর বাংলাদেশের ইতিহাসে আরেকটি জঘন্যতম হত্যাকাণ্ডের ঘটনা ঘটানো হয় ২১ আগস্ট। জাতির পিতা বঙ্গবন্ধুসহ ১৫ আগস্ট ও ২১ আগস্টে নিহত সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।

সোমবার (১৫আগস্ট) সকালে বানিয়াচং উপজেলার ১৫ নং পৈলারকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস ও ২১শে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্বরণে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

পৈলারকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এমাদ মাষ্টার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রিয়তোষ দাসের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তজম্মুল হক চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব ফারুক আমীন, মহিলা ভাইস-চেয়ারম্যান হাসিনা আক্তার, মুরাদপুর ইউনিয়নের চেয়ারম্যান জনাব মিজানুর রহমান মিজান, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রুবেল মিয়া।

বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হক, পীযূষ সুত্রধর, ইউনিয়ন যুবলীগের সভাপতি ধলন মেম্বার প্রমুখ।

উক্ত সভায় আওয়ামী লীগ যুবলীগ শ্রমিক লীগ, ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের শতশত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
বানিয়াচং মিরর  © ২০২৩, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD