1. sm.khakon@gmail.com : admin :
  2. rayhansumon2019@gmail.com : rayhan sumon : rayhan sumon
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন

বানিয়াচং-হবিগঞ্জ রাস্তা সংস্কার কাজ পরিদর্শন করলেন এমপি মজিদ খান

স্টাফ রিপোর্টার
  • শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ১৭৮ বার পড়া হয়েছে
ছবি : রাস্তা সংস্কার কাজ পরিদর্শনে এমপি মজিদ খানসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

বানিয়াচং-হবিগঞ্জ রাস্তা সংস্কার চলমান কাজ পরিদর্শন করেছেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ¦ অ্যাডভোকেট আব্দুল মজিদ খান।

শনিবার (১৯আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে পুরো রাস্তার কাজ পরিদর্শন করেন তিনি। পরিদর্শনকালে রাস্তার কাজের গুণগত মান, শিডিউল অনুযায়ী কাজ সম্পাদন ও দ্রুত কাজ শেষ করার তাগিদ দেন এমপি মজিদ খান।

এ সময় তার সাথে ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাস, ১৪নং মুরাদপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সেক্রেটারি আব্দাল মিয়া, সড়ক ও জনপথ বিভাগের দায়িত্বপ্রাপ্ত প্রকৌশলীসহ সংশ্লিষ্ট ঠিকাদার। উল্লেখ্য, ২২ কোটি ৬৭ লাখ ৪২ হাজার টাকা ব্যয়ে বানিয়াচং-হবিগঞ্জ আঞ্চলিক মহাসড়কের (১৮কিলোমিটার) মেরামতের কাজ শুরু করেছে সড়ক ও জনপথ বিভাগ।

বানিয়াচং-হবিগঞ্জ রাস্তা মেরামতের কাজ পেয়েছে জামান-মোস্তফা কামাল (জেভি) নামে ঠিকাদারি প্রতিষ্ঠান। গত ৪জুন থেকে আনুষ্ঠানিকভাবে কাজ শুরু করে দিয়েছে সংশ্লিষ্ট ঠিকাদারের নিয়োজিত শ্রমিকরা।

৬ মাসের মধ্যে কাজ শেষ করতে কাজের ওয়ার্ক ওয়ার্ডারে নির্দেশনা প্রদান করেছেন সড়ক ও জনপথ বিভাগ সিলেটের অতিরিক্ত প্রধান প্রকৌশলী।

কিন্তু চলমান কাজের মানও ধীরগতিতে কাজ হওয়ায় উপজেলার মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় ক্ষোভ প্রকাশ করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যানসহ কমিটির অন্যান্য সদস্যরা। তাছাড়া নিম্নমানের কাজ হওয়ার বিষয়টি নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়।

এরই প্রেক্ষিতে হবিগঞ্জ-২ আসনের সাংসদ আলহাজ¦ অ্যাডভোকেট আব্দুল মজিদ খান চলমান রাস্তা সংস্কারের কাজ সরেজমিনে পরিদর্শনে আসেন।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
বানিয়াচং মিরর  © ২০২৩, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD