1. sm.khakon@gmail.com : admin :
  2. rayhansumon2019@gmail.com : rayhan sumon : rayhan sumon
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:৫১ অপরাহ্ন

বানিয়াচংয়ে শোক দিবস উপলক্ষে প্রশাসনের মৌন মিছিল

বিশেষ প্রতিনিধি
  • মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ১৫৩ বার পড়া হয়েছে
ছবি : শোক দিবস উপলক্ষে মৌন মিছিলের অগ্রভাগে এমপি আলহাজ্ব অ্যাডভেকেট আব্দুল মজিদ খানসহ অন্যান্য নেতৃবৃন্দ।

যথাযোগ্য মর্যাদা ও নানা আয়োজনের মধ্য দিয়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে বানিয়াচং উপজেলা প্রশাসন।

মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের পর শোক র‌্যালি ও মৌন মিছিল বের করা হয়। উপজেলা পরিষদের মাঠ থেকে মৌন মিছিলটি শুরু হয়ে বড়বাজারের গুরুত্বপুর্ণ রাস্তা প্রদক্ষিণ করে পুনরায় একই জায়গা এসে সমাপ্ত হয়।

শোক র‌্যালি ও মৌন মিছিলে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, সহকারি কমিশনার (ভুমি) মো.নাজমুল হাসান, বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসাইন, সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলাম প্রধান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাস। মৌন মিছিলে উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী ছাড়াও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

ছবি : উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করছেন এমপি আব্দুল মজিদ খান,ইউএনও পদ্মাসন সিংহসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা।

তার আগে সকালে উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা ও পুলিশ প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

পুস্পস্তবক অর্পণ শেষে জাতির পিতা শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়।

পরে উপজেলা পরিষদ হলরুমে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্মের উপর বীর মুক্তিযোদ্ধাসহ সকল শ্রেণিপেশার ব্যক্তিবর্গের উপস্থিতিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান।

 

 

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
বানিয়াচং মিরর  © ২০২৩, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD