1. sm.khakon@gmail.com : admin :
  2. rayhansumon2019@gmail.com : rayhan sumon : rayhan sumon
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন

বিএনপির রাজনীতি নিষিদ্ধের দাবিতে বানিয়াচংয়ে যুবলীগের মানববন্ধন

বিশেষ প্রতিনিধি
  • সোমবার, ৭ আগস্ট, ২০২৩
  • ১৫২ বার পড়া হয়েছে
ছবি : মানববন্ধনে বক্তব্য দিচ্ছেন উপজেলা যুবলীগর সভাপতি রেখাছ মিয়া।

১৫ আগস্ট হত্যাকান্ডের মাষ্টারমাইন্ড,মানবাধিকার লঙ্ঘনকারী জিয়াউর রহমান এর মরনোত্তর বিচার, ৭৫’এর পলাতক খুনীদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর, ২১শে আগস্ট হত্যাকান্ডের মাষ্টারমাইন্ড ও পলাতক আসামী তারেক রহমানকে দেশে ফিরিয়ে এসে রায় কার্যকর এবং কানাডার ফেডারেল কর্তৃক সন্ত্রাসী সংগঠনের আখ্যা পাওয়া বিএনপির রাজনীতি নিষিদ্ধের দাবিতে মানববন্ধন ও স্বারকলিপি পেশ করেছে বানিয়াচং উপজেলা যুবলীগ।

সোমবার (৭ আগস্ট) বেলা ১১টায় উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। উপজেলা যুবলীগের সভাপতি রেখাছ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ আলমগীর মিয়ার সঞ্চালনায় মানববন্ধনে বক্তারা বলেন, অর্থ পাচারকারী তারেক জিয়া বিদেশে বসে বিলাসী জীবনযাপন করছে। সেখান থেকে দেশে বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা করছেন। ওই তারেক রহমান আর বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের হুঙ্কারের জবাব দেওয়ার জন্য যুবলীগ একাই যথেষ্ট।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিরা এখনও বিদেশে পলাতক রয়েছেন। তাদের দেশে ফিরিয়ে রায় কার্যকরার করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জোর দাবি জানাই।

ছবি : উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্বারকলিপি দিচ্ছেন যুবলীগের নেতাকর্মীরা।

বক্তারা আরো বলেন, দেশের অর্থ বিদেশে পাচারকারী তারেক জিয়া বিদেশে বসে বিলাসী জীবন যাপন করছেন। তার কোনো ব্যবসা নেই তাহলে তার এই আয়ের উৎস কোথায়? তিনি হত্যা, সন্ত্রাস, খুন ও গুমের জনক খুনি জিয়ার ছেলে। ২১ আগস্টের গ্রেনেড হামলার মাস্টার মাইন্ড, পলাতক আসামি, ১০ ট্রাক অস্ত্র আমদানির মূলহোতা, দেশে জঙ্গি সৃষ্টির নায়ক তারেক জিয়াকে দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর এবং ৭৫ এর মাস্টার মাইন্ড, মানবাধিকার লঙ্ঘনকারী খুনি জিয়াউর রহমানের মরনোত্তর বিচারের দাবি জানানো হয় এই মানববন্ধনে।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহের কাছে বিএনপির রাজনীতি নিষিদ্ধের দাবিতে স্বারকলিপি প্রদান করেন নেতাকর্মীরা। মানববন্ধনে উপজেলা যুবলীগের নেতাকর্মী ছাড়াও বিভিন্ন ইউনিটের নেতারা উপস্থিত ছিলেন।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
বানিয়াচং মিরর  © ২০২৩, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD