1. sm.khakon@gmail.com : admin :
  2. rayhansumon2019@gmail.com : rayhan sumon : rayhan sumon
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন

বানিয়াচংয়ের সুরঞ্জিত বৈষ্ণব ৪১তম বিসিএস-এ চূড়ান্তভাবে সুপারিশ প্রাপ্ত হয়েছেন

বিশেষ প্রতিনিধি
  • শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩
  • ১৬১০ বার পড়া হয়েছে

বানিয়াচং উপজেলার সুরঞ্জিত বৈষ্ণব বাংলাদেশ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে কৃষি কর্মকর্তা হিসেবে চুড়ান্ত ভাবে সুপারিশ প্রাপ্ত হয়েছেন।

৪১তম বিসিএসের চূড়ান্ত ফলাফল প্রকাশ করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (বিপিএসসি)। ৩রা আগস্ট রোজ বৃহস্পতিবার বিপিএসসির ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়। এতে ২৫২০ জনকে বিভিন্ন ক্যাডারে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে।

সুরঞ্জিত বৈষ্ণব ৫ নং দৌলতপুর ইউনিয়নের কবিরপুর গ্রামের বাসিন্দা রনজিৎ বৈষ্ণব এবং আরতী রানী বৈষ্ণবের পরিবারে জন্ম গ্রহন করেন।

তিনি কাদিরগঞ্জ উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, শচীন্দ্র ডিগ্রি কলেজ থেকে এইচএসসি এবং সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় থেকে এগ্রিকালচারাল বিষয়ে অনার্স সম্পন্ন করেন। সুরঞ্জিত বৈষ্ণবের পিতা রনজিৎ বৈষ্ণব পেশায় একজন পল্লীচিকিৎসক এবং মাতা আরতী রানী বৈষ্ণব পেশায় একজন গৃহিনী।

তাদের স্বপ্ন ছিল ২ ছেলে এবং ১ মেয়েকে সুশিক্ষিত ও ভাল মানুষ হিসেবে গড়ে তোলার। বড় ছেলে প্রসেনজিৎ বৈষ্ণব কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, সিলেটে এবং মেয়ে নিয়তি রাণী বৈষ্ণব প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত আছেন।

ছোট ছেলে বিসিএসে সুপারিশ প্রাপ্ত হওয়ায় পিতা মাতা উভয়ই আবেগ আল্পুত হয়েছেন। উনারা দেশবাসীর কাছে সন্তাদের জন্য আশীর্বাদ / দোয়া কামনা করেছেন।

এ বিষয়ে সুরঞ্জিত বৈষ্ণব বলেন বাবা মাসহ পরিবারের সকলের স্বপ্ন পূরণ করতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি। আমি যেন সততা এবং নিষ্ঠার সাথে আমার দায়িত্ব পালন করতে পারি সেই লক্ষ্যে সকলের আশীর্বাদ/দোয়া এবং সহযোগিতা কামনা করি।

উল্লেখ্য, ২০১৯ সালের ২৭ নভেম্বর ৪১তম বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ করে বিপিএসসি। এতে ৪ লাখেরও বেশি প্রার্থী আবেদন করেছিলেন। ২০২১ সালের আগস্টের শুরুতে ৪১তম বিসিএসের প্রিলিমিনারির ফল প্রকাশ করে বিপিএসসি।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
বানিয়াচং মিরর  © ২০২৩, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD