1. sm.khakon@gmail.com : admin :
  2. rayhansumon2019@gmail.com : rayhan sumon : rayhan sumon
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন

বানিয়াচংয়ে কমিটি ঘোষণা ছাড়াই উপজেলা জাতীয় পার্টির সম্মেলন সমাপ্ত

বিশেষ প্রতিনিধি
  • সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ২০৯ বার পড়া হয়েছে
ছবি : বক্তব্য দিচ্ছেন হবিগঞ্জ-১ আসনের সাবেক এমপি এম এ মুনিম চৌধুরী বাবু

বানিয়াচংয়ে কমিটি ঘোষণা ছাড়াই উপজেলা জাতীয় পার্টির সম্মেলন সম্পন্ন হয়েছে। সোমবার (৩১জুলাই) ১নং বানিয়াচং উত্তর-পূর্ব ইউনিয়ন পরিষদের হলরুমে উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মকছুদুজ্জামান খান মকছু’র সভাপতিত্বে দিনব্যাপী এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক রবিউল আলমের সঞ্চালনায় ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ-১ আসনের সাবেক সংসদ সদস্য, জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও হবিগঞ্জ জেলা শাখার আহবায়ক এমএ মুনিম চৌধুরী বাবু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব ও আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-২ আসনের সম্ভাব্য প্রার্থী সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও হবিগঞ্জ-৩ আসনের সম্ভাব্য প্রার্থী প্রকৌশলী এমএ মুনিম চৌধুরী বুলবুল, হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির সদস্য সচিব জালাল উদ্দিন খান, হবিগঞ্জ পৌর জাতীয় পার্টির আহবায়ক তাজ উদ্দিন বাবুল ও হবিগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি কাজল আহমেদ।

সম্মেলনে জাতীয় তরুণ পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক ও হবিগঞ্জ-২ আসনে মনোনয়ন প্রত্যাশী অ্যাডভোকেট ছাদিকুর মিয়া তালুকদার, বানিয়াচং উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক সাংবাদিক মোতাব্বির হোসেন, সদস্য সচিব আরশাদ হোসেন খান বিপলু, হবিগঞ্জ জেলা জাতীয় পার্টির সদস্য হবিবুর রহমান হবিবসহ বানিয়াচং উপজেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির আহবায়ক কমিটির সদস্যবৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ বক্তব্য রেখে উপজেলা কমিটি গঠনের জন্য মতামত পেশ করেন।

কিন্তু সম্মেলনে কমিটি ঘোষণা না করে প্রধান অতিথি ও জেলা কমিটির আহবায়ক পরবর্তীতে জেলা কমিটি বসে সকল মতামত পর্যালোচনা করে উপজেলা শাখার নতুন কমিটি দেয়ার ঘোষণা দেন। এভাবে কমিটি ঘোষণা ছাড়াই বানিয়াচং উপজেলা জাতীয় পার্টির সম্মেলন সম্পন্ন হয়।

উল্লেখ্য, সম্মেলনের মাঝামাঝি সময়ে বিভিন্ন জনের মতামত ও পাল্টাপাল্টি মতামত দেয়াকে কেন্দ্র করে সম্মেলনস্থলে নেতাকর্মীদের মধ্যে হট্টগোলের সৃষ্টি হলে আহবায়ক মকছুদুজ্জামান খান মাইক নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

সম্মেলনকে ঘিরে বেশ কিছুদিন যাবৎ উপজেলা জাতীয় পার্টির সভাপতি হওয়ার জন্য নেতাকর্মীদের মাঝে প্রচারণা চালিয়ে আসছিলেন আহবায়ক মকছুদুজ্জামান খান ও সদস্য সচিব আরশাদ হোসেন খান বিপলু।

সাধারণ সম্পাদক হওয়ার জন্য প্রচারণা চালিয়ে আসছিলেন যুগ্ম আহবায়ক রবিউল আলম ও খাগাউড়া ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মাস্টার।

সাংগঠনিক সম্পাদক হওয়ার জন্য প্রচারণা চালিয়ে আসছিলেন হবিগঞ্জ জেলা ও বানিয়াচং উপজেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সদস্য হবিবুর রহমান হবিব এবং উপজেলা আহবায়ক কমিটির সদস্য জাহাঙ্গীর আলম।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
বানিয়াচং মিরর  © ২০২৩, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD