1. sm.khakon@gmail.com : admin :
  2. rayhansumon2019@gmail.com : rayhan sumon : rayhan sumon
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন

সততা ডায়াগনস্টিক সেন্টার এর উদ্যোগে চেয়ারম্যান আনোয়ার হোসেনকে সংবর্ধনা

বানিয়াচং প্রতিনিধি
  • রবিবার, ৩০ জুলাই, ২০২৩
  • ১৮১ বার পড়া হয়েছে
ছবি : সম্মাননা ক্রেস্ট তোলে দিচ্ছেন সততা ডায়াগনস্টিক সেন্টার কর্তৃপক্ষ।

বানিয়াচংয়ে স্বাস্থ্যখাতে বিশেষ অবদান রাখায় উপজেলায় শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় বানিয়াচং ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনকে সংবর্ধনা দিয়েছে সততা ডায়াগনস্টিক সেন্টার।

রবিবার (৩০জুলাই) রাত ৮টায় সততা ডায়াগনস্টিক সেন্টারে জাঁকজমকপুর্ণ পরিবেশের মধ্য দিয়ে এই সংবর্ধনা প্রদান করে কর্তৃপক্ষ।

সংবর্ধনা অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন,আমার এই অর্জন এটা শুধু মাত্র আমার একার না। পুরো ইউনিয়নবাসীর এই অর্জন। আমার ১ বছর মেয়াদে দুটি বিষয়ে আমি শ্রেষ্ঠ হয়েছি। আশা করি বাকি দিনেও ইউনিয়নবাসীর ভালো কাজ করে এই সফলতা ধরে রাখতে পারবো।

তিনি আরো বলেন, আমাকে সংবর্ধনা দিয়ে সততা ডায়াগনস্টিক সেন্টার যে উদাহরণ দেখালো সেটা এক কথায় নজীরবিহীন। আমি চেয়ারম্যান হওয়ার আগ থেকেই স্বাস্থ্যখাত নিয়ে কাজ করেছি। হয়তো বা এসবের ফল আজ আমি পেতে যাচ্ছি।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন দৈনিক সমকাল পত্রিকার বানিয়াচং প্রতিনিধি ও আমার হবিগঞ্জ পত্রিকার উপসম্পাদক রায়হান উদ্দিন সুমন,কান্ট্রিটুডে পত্রিকার বানিয়াচং প্রতিনিধি ইমতিয়াজ আহমেদ লিলু,বাজার ব্যবসায়ী জমশেদ উল্লাহ খান প্রমুখ।

উপস্থিত ছিলেন, সততা ডায়াগনস্টিক এর মালিক পক্ষের মো.সাদিকুর রহমান,নাসির উদ্দিন আকাশ,শামিম খাঁ,রুমন চৌধুরী ও ডায়াগনস্টিক সেন্টারের কর্মকর্তা কর্মচারীসহ নানা শ্রেণি পেশার মানুষ।।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
বানিয়াচং মিরর  © ২০২৩, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD