1. sm.khakon@gmail.com : admin :
  2. rayhansumon2019@gmail.com : rayhan sumon : rayhan sumon
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন

শায়েস্তাগঞ্জে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়নে রিফ্রেশার ট্রেনিং অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি
  • সোমবার, ২৪ জুলাই, ২০২৩
  • ১২৪ বার পড়া হয়েছে

শায়েস্তাগঞ্জে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়নে উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সদস্যদের দুইদিন ব্যাপী রিফ্রেশার ট্রেনিং অনুষ্ঠিত হয়েছে।

গত রবিবার (২৩জুলাই) ও সোমবার (২৪জুলাই) রূপকথার ক্যাফেতে উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির চেয়ারপার্সন উপাধ্যক্ষ জালাল উদ্দিন রুমির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মোতাব্বীর হোসেন’র সঞ্চালনায় এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

“পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহণ প্রকল্প”-এর আওতায় ইউরোপীয়ান ইউনিয়নের আর্থিক ও ক্রিশ্চিয়ান এইড’র কারিগরি সহযোগিতায় মানবাধিকার, গণতন্ত্র, নারীর ক্ষমতায়ন, সুশাসন ও এডভোকেসি বিষয়ক এ প্রশিক্ষণ প্রদান করে এনজিও ওয়েভ ফাউন্ডেশন।

দুইদিনের প্রশিক্ষণে ওয়েভ ফাউন্ডেশনের সিলেট ডিভিশনাল ফ্যাসিলেটেটর ছাড়াও বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ প্রশিক্ষণ প্রদান করেন।

প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির চেয়ারপার্সন ও বানিয়াচং প্রেসক্লাবের সভাপতি ইমদাদুল হোসেন খান এবং বাহুবল উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির চেয়ারপার্সন সাংবাদিক কাজী মাহমুদুল হক সুজন।

প্রশিক্ষণে প্রশিক্ষণার্থী হিসেবে শায়েস্তাগঞ্জ উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির চেয়ারপার্সন ও সাধারণ সম্পাদক ছাড়াও অংশগ্রহণ করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সদস্য গাজীউর রহমান ইমরান, এডভোকেসি নেটওয়ার্ক কমিটির ভাইস চেয়ারম্যান মোঃ আঃ ছালাম, এডভোকেসি নেটওয়ার্ক কমিটির ভাইস চেয়ারম্যান ও পৌরসভার কাউন্সিলার তহুরা খাতুন লাইজু, এডভোকেসি নেটওয়ার্ক কমিটির যুগ্ম সম্পাদক রাজু আহমেদ, পৌরসভার প্যানেল মেয়র ও এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সদস্য জালাল উদ্দিন মোহন, নুরপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সদস্য ফজলুল করিম, কমিটির সদস্য ও পৌরসভার কাউন্সিলর মোঃ তাহির মিয়া খান।

এছাড়াও সদস্য মোঃ সুমন মিয়া, সদস্য ও পৌরসভার কাউন্সিলর মোঃ আব্দুল গফুর, সদস্য রামপাল হরিজন, সদস্য দেবু রবিদাস, সদস্য ও সাবেক ইউপি মেম্বার মহিবুর রহমান মারাজ, সদস্য স্বপ্না বেগম, মোঃ সামছু মিয়া তালুকদার, মিজবাহ উদ্দীন, সেলিনা বেগম, জ্যোৎস্না বেগম, সদস্য ও ইউপি মেম্বার খলিলুর রহমান, সদস্য শেখ কামাল মিয়া, শামীমুর রহমান, সদস্য ও ইউপি মেম্বার মোঃ খলিলুর রহমান খলিল মিয়া, সদস্য ও পৌরসভার কাউন্সিলর আব্বাস উদ্দিন, সদস্য আল-আমীন সাঈফী প্রশিক্ষণে অংশ নেন।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
বানিয়াচং মিরর  © ২০২৩, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD