1. sm.khakon@gmail.com : admin :
  2. rayhansumon2019@gmail.com : rayhan sumon : rayhan sumon
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৪:০৮ পূর্বাহ্ন

হবিগঞ্জে বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি
  • রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ১৬১ বার পড়া হয়েছে

বাংলাদেশ শ্রমিক কর্মচারী ফেডারেশনের দশম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে হবিগঞ্জে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৩ জুলাই) শহরের আরডি হল প্রাঙ্গনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সংগঠনের হবিগঞ্জ জেলা শাখার আহবায়ক শফিকুল ইসলামের সভাপতিত্বে এবং সংগঠক শংকর শূক্লবৈদ্যের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ ক্ষেতমজুর ও কৃষক সংগঠন হবিগঞ্জ জেলার সংগঠক জাফর আলী, শ্রমিক কর্মচারী ফেডারেশন হবিগঞ্জ জেলার সদস্য সামছুর রহমান, বারিক মিয়া, আরব আলী, মস্তো মিয়া, গনি মিয়া, আব্দুল মজিদ, মজিবুর রহমান, কামাল মিয়া প্রমুখ।

সমাবেশে হবিগঞ্জ শহরে চলাচলকারী পৌরসভা ও পৌরসভার বাহিরের ব্যাটারিচালিত সকল অটোরিক্সার নাম্বার প্লেইট প্রদান, জাতীয় ন্যুনতম মজুরি ২০ হাজার টাকা ঘোষণা, চা শ্রমিকদের দৈনিক মজুরি ৫০০ টাকা, ৫ কেজি রেশন, ভূমি অধিকার ও অবিলম্বে বকেয়া ৩১ হাজার টাকা প্রদান, অত্যাবশ্যকীয় পরিষেবা বিল ২০২৩ বাতিল, শ্রমিকদের উপর সকল ধরনের নির্যাতন ও হয়রানি বন্ধ করা, অবাধ ট্রেড ইউনিয়নের অধিকারসহ বিভিন্ন দাবি জানানো হয়।

বক্তারা ব্যাটারি চালিত সকল অটোরিক্সার নাম্বার প্লেইট প্রদানের জন্য একটি নীতিমালা প্রণয়ন করে বিশেষ ব্যবস্থা গ্রহণের জন্য হবিগঞ্জের নবাগত জেলা প্রশাসক ও পৌর মেয়রের প্রতি বিশেষ আহবান জানান।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
বানিয়াচং মিরর  © ২০২৩, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD