1. sm.khakon@gmail.com : admin :
  2. rayhansumon2019@gmail.com : rayhan sumon : rayhan sumon
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন

সাংবাদিক জুয়েল রাজ’র উদ্যোগে অগ্নিদুর্গত পরিবারদের আর্থিক সহায়তা প্রদান

বিশেষ প্রতিনিধি
  • রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ৬৪ বার পড়া হয়েছে
ছবি : ক্ষতিগ্রস্থদের হাতে আর্থিক সহায়তা তোলে দেয়া হচ্ছে

সাংবাদিক জুয়েল রাজ’র উদ্যগে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার হলিমপুর গ্রামে, আগুনের লেলিহান শিখায় পুড়ে যাওয়া ১২ টি পরিবারকে ১ লক্ষ ৩৪ হাজার টাকা সহায়তা প্রদান করা হয়েছে। শুক্রবার (২১ জুলাই) পরিবারগুলোর হাতে সেই সহায়তা পোঁছে দেয়া হয়েছে।

জুয়েল রাজ,র ব্যক্তিগত উদ্যগে সাড়া দিয়ে তাঁর সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীগণের মাধ্যমে এই টাকা উত্তোলন করেন। এতে ইস্ট এন্ড চ্যারেটি প্রাতিষ্ঠানিক সহায়তা করে।

এর আগে আগুনে পুড়ে যাওয়ার সাথে সাথেই লন্ডনের বাংলাদেশ হিন্দু এসোসিয়েশন ইউ’কের মাধ্যমে ১২টি ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ৩২ ব্যান্ডেল টিন এবং প্রত্যেক পরিবারকে ৫ হাজার টাকা করে নগদ অর্থ প্রদানে সহায়তা করেন জুয়েল রাজ।

ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের হাতে টাকা তুলে দেয়ার সময় জুয়েল রাজের পরিবারের সদস্য ও স্থানীয় মুরব্বী ও যুব সমাজের অনেকেই উপস্থিত ছিলেন। তাঁরা সকলেই এই ধরণের মানবিক সহায়তার ভূয়সী প্রশংসা করেন।

উল্লেখ্য গত ২৫মে গভীর রাতে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার নং পশ্চিম বড় ভাকৈর ইউনিয়নের হলিমপুর গ্রামে, ভয়াবহ এক অগ্নিকান্ডে , পুড়ে গিয়েছিল পুরো একটি পাড়া। ১২ টি পরিবার কোন রকম ভাবে শুধু মাত্র প্রাণ বাঁচিয়েছে।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
বানিয়াচং মিরর  © ২০২৩, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD