1. sm.khakon@gmail.com : admin :
  2. rayhansumon2019@gmail.com : rayhan sumon : rayhan sumon
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন

বানিয়াচংয়ে লেখক ও প্রভাষক সামায়ূন ঠাকুরকে সংবর্ধনা

বিশেষ প্রতিনিধি
  • সোমবার, ১৭ জুলাই, ২০২৩
  • ১৫২ বার পড়া হয়েছে
ছবি : বিদায়ী সম্মাননা ক্রেস্ট তোলে দেয়া হচ্ছে

সপরিবারে যুক্তরাজ্য গমন উপলক্ষে লেখক ও প্রভাষক সামায়ূন ঠাকুরকে বর্ণাঢ্য আনুষ্ঠানিকতায় বানিয়াচংয়ে বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।

সোমবার (১৭জুলাই) হাওরের মনোরম পরিবেশে বানিয়াচংয়ের অন্যতম পর্যটন স্পট মাইধ্যার বিলে সামাজিক ও সেবামূলক সংগঠন ‘সুচিন্তক, বানিয়াচং, হবিগঞ্জ’-এর উদ্যোগে গণসংবর্ধনা দেয়া হয়।

দিনব্যাপী এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সুচিন্তক-এর সংগঠক কবি সৈয়দ মিজান উদ্দিন পলাশ। প্রধান আলোচক সাবেক ছাত্রনেতা নৌওয়াক বখতিয়ার’র স্ত্রী’র অসুস্থতা জনিত কারণে তিনি অনুষ্ঠানে উপস্থিত থাকতে না পারায় তাঁর লিখিত বক্তব্য পাঠ করে শুনান অনুষ্ঠানের সভাপতি।

এছাড়া বক্তব্য রাখেন বানিয়াচং প্রেসক্লাবের সভাপতি ইমদাদুল হোসেন খান, বাচিক শিল্পী সৈয়দ নাসির উদ্দীন জুয়েল, সংবর্ধিত গুণীজন প্রভাষক সামায়ূন ঠাকুর, তাঁর সহকর্মী বানিয়াচং সুফিয়া-মতিন মহিলা কলেজের প্রভাষক হোসাইন আলী প্রমূখ। অনুষ্ঠানে সংবর্ধিত ব্যক্তিত্বকে সম্মাননা ক্রেস্ট উপহার দেয়া হয়।

অনুষ্ঠানের সাংস্কৃতিক পর্বে সঙ্গীত পরিবেশন করেন বিটিভির তালিকাভুক্ত কণ্ঠশিল্পী একে আজাদ, কণ্ঠশিল্পী মোবাশ্বির আহমেদ তান্না, জাবির আহমেদ, জাহাঙ্গীর আলম সুমন ওরফে সুমন বাউলিয়ানা, এসডি প্রদীপ ও নাসির উদ্দীন।

মনোজ্ঞ এ সাংস্কৃতিক অনুষ্ঠানে বিপুল সংখ্যক দর্শক-শ্রোতার সমাগম ঘটে।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
বানিয়াচং মিরর  © ২০২৩, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD