1. sm.khakon@gmail.com : admin :
  2. rayhansumon2019@gmail.com : rayhan sumon : rayhan sumon
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন

বানিয়াচংয়ে মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ

বানিয়াচং প্রতিনিধি
  • সোমবার, ১৭ জুলাই, ২০২৩
  • ১৪৩ বার পড়া হয়েছে
ছবি : মেধাবী শিক্ষার্থীর হাতে ট্যাব তোলে দিচ্ছেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ

বানিয়াচং উপজেলায় বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর উদ্যোগে জনশুমারি ও গৃহগণনা-২০২১ প্রকল্প হতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে মাধ্যমিক বিদ্যালয় ও এমপিওভুক্ত মাদ্রাসা সমূহের নবম ও দশম শ্রেণির মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ করা হয়েছে।

সোমবাব (১৭জুলাই) সকাল সাড়ে ১১ টায়, বানিয়াচং উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহের সভাপতিত্বে ও উপজেলা পরিসংখ্যান তদন্তকারী সুজনকান্তি দাসের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে আবুল কাশেম চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের ঘোষণা দিয়েছেন। শেখ হাসিনার নেতৃত্বে আমরা ডিজিটাল বাংলাদেশ হয়ে স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি। আজকের শিক্ষার্থীরা আগামী দিনের ভবিষ্যৎ।

তারাই আগামী দিনে দেশ পরিচালনা করবে। তাই এ প্রজন্মের শিক্ষার্থীদের প্রযুক্তি শিক্ষায় দক্ষ করে গড়ে তুলতে শেখ হাসিনার পক্ষ থেকে ট্যাব বিতরণ করা হচ্ছে। সবাইকে প্রযুক্তি শিক্ষায় দক্ষ হয়ে মানবিক মূল্যবোধসম্পন্ন মানুষ হওয়ার আহ্বান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শামছুল হক, জেলা পরিসংখ্যান ব্যুরোর পরিসংখ্যান সহকারি তারেক হাসান, সবুজ সূত্রধর, জুনিয়র সহকারি সাবিনা ইয়াসমিন, বিএসডি মহিলা মাদ্রসার প্রধান শিক্ষক মোবাশ্বির আহমেদ সহ উপজেলার বিভিন্ন স্কুল, মাদ্রাসার প্রধান শিক্ষক,সহকারি শিক্ষক ও অভিভাবকবৃন্দ।
মাধ্যমিক পর্যায়ের ৯ম ও ১০ম শ্রেণির ১ম-৬ষ্ঠ রোল নম্বরধারী ২৭০ জন শিক্ষার্থীদের মাঝে এসব ট্যাব বিতরণ করা হয়েছে।

 

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
বানিয়াচং মিরর  © ২০২৩, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD