1. sm.khakon@gmail.com : admin :
  2. rayhansumon2019@gmail.com : rayhan sumon : rayhan sumon
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:১১ অপরাহ্ন

চুনারুঘাটে প্রবীণ সাংবাদিকদের সম্মাননা প্রদান অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি
  • শনিবার, ১৫ জুলাই, ২০২৩
  • ১৩২ বার পড়া হয়েছে
ছবি : প্রবীণ সাংবাদিক মিলন রশীদের হাতে সম্মাননা স্মারক তোলে দিচ্ছেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য প্রবীন চার সাংবাদিকদের সম্মাননা প্রদান করা হয়েছে।

শনিবার (১৫ জুলাই) সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক এর সভাপতিত্বে উক্ত সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুনারুঘাট মাধবপুর আসনের সাংসদ ও বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল কাদির লস্কর,পৌর মেয়র সাইফুল আলম রুবেল,মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, লুৎফর রহমান মহালদার,সৈয়দ ফরহাদ হাসান,আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পিপি এডভোকেট আকবর হোসেন জিতু, সাধারণ সম্পাদক আনোয়ার আলী,অফিসার ইনচার্জ রাশেদুল হকসহ সংবর্ধিত ব্যক্তি সাংবাদিক মিলন রশিদ,সিরাজুল হক, হাছান আলী, রাইরঞ্জন পাল।

ছফিনা নুর ফাউন্ডেশনের আয়োজনে উক্ত সাংবাদিক সম্মাননা অনুষ্ঠান ২০২৩ ইংরেজি সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস ছামাদ মাস্টার।

এতে পবিত্র গ্রন্থ কোরআন ও গীতা থেকে পাঠ শেষে শুভেচ্ছা বক্তব্য রাখেন চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও মানবজমিন প্রতিনিধি নুরুল আমিন চিশতি,চুনারুঘাট উপজেলা সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক আমার হবিগঞ্জ প্রতিনিধি এফ এম খন্দকার মায়া, সংবর্ধিত ব্যক্তিদের পক্ষে অনুভূতি ব্যক্ত করে সাংবাদিক মিলন রশিদ।

পরে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি সাংবাদিকদের উদ্দেশ্য বলেন, সাংবাদিকতা করতে গিয়ে যেন প্রশ্নবিদ্ধ না হয় সেদিকে অবশ্যই দৃষ্টি রাখতে হবে।

এখনো পত্রিকা পড়ার জন্য পাঠক সপ্তাহের পর সপ্তাহ অপেক্ষা করে থাকে। দীর্ঘদিন ব্যাপী সাংবাদিকতায় ভূমিকা রাখায় সাংবাদিক সংবর্ধনা সম্মাননা যথার্থ হয়েছে।

এছাড়াও অতিথিগণ সাংবাদিকদের কর্মক্ষেত্র নিয়ে ভূয়সী প্রশংসা করেন । আগামী দিনগুলোও জাতির বিবেক হয়ে কাজ করার আহবান জানান প্রতিমন্ত্রী।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও সাংবাদিকবৃন্দ ।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
বানিয়াচং মিরর  © ২০২৩, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD