1. sm.khakon@gmail.com : admin :
  2. rayhansumon2019@gmail.com : rayhan sumon : rayhan sumon
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন

আজমিরীগঞ্জে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়নে রিফ্রেশার ট্রেনিং শুরু

বিশেষ প্রতিনিধি
  • সোমবার, ১০ জুলাই, ২০২৩
  • ১১১ বার পড়া হয়েছে
ছবি : বক্তব্য রাখছেন 'কাউকে বাদ দিয়ে নয়'-এর সিলেট বিভাগীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও বানিয়াচং প্রেসক্লাবের সভাপতি ইমদাদুল হোসেন খান

আজমিরীগঞ্জে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়নে উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সদস্যদের ২ দিন ব্যাপী রিফ্রেশার ট্রেনিং শুরু হয়েছে।

সোমবার (১০জুলাই) আজমিরীগঞ্জ ই-প্রেসক্লাবে এ প্রশিক্ষণ শুরু হয়। ‘পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহণ প্রকল্প’-এর আওতায় ইউরোপীয়ান ইউনিয়নের আর্থিক ও ক্রিশ্চিয়ান এইড’র কারিগরি সহযোগিতায় এনজিও ওয়েভ ফাউন্ডেশন এ প্রশিক্ষণ প্রদান করছে।

উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির চেয়ারপার্সন শেখ মোশাহিদ আলী টেনু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আল-আমিন’র সঞ্চালনায় প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়নে কাজ করা সংগঠন সমূহের জোট ‘কাউকে বাদ দিয়ে নয়’-এর সিলেট বিভাগীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও বানিয়াচং প্রেসক্লাবের সভাপতি ইমদাদুল হোসেন খান।

প্রশিক্ষণের সূচনা দিনে উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির ২৫ জন সদস্য/সদস্যাদের প্রশিক্ষণ প্রদান করেন আজমিরীগঞ্জ উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা বিশ্বজিৎ দাস ও ওয়েভ ফাউন্ডেশনের এসিস্ট্যান্ট সিলেট ডিভিশনাল ফ্যাসিলেটেটর জুবায়ের আহমেদ।

২ দিনের প্রশিক্ষণে মানবাধিকার, গণতন্ত্র, সুশাসন, নারীর ক্ষমতায়ন, এডভোকেসি ও টেকসই উন্নয়ন বিষয়ে প্রশিক্ষণ দেয়া হচ্ছে।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
বানিয়াচং মিরর  © ২০২৩, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD