1. sm.khakon@gmail.com : admin :
  2. rayhansumon2019@gmail.com : rayhan sumon : rayhan sumon
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন

চুনারুঘাট-বাল্লা সড়কের করুণ দশা : ঝুঁকি নিয়ে চলে যানবাহন

বিশেষ প্রতিনিধি
  • বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ৭৭ বার পড়া হয়েছে

চুনারুঘাট-বাল্লা সড়কের পিচ উঠে স্থানে স্থানে ছোট ছোট গর্তের সৃষ্টি হয়েছে। দীর্ঘদিন ধরে সড়ক ও জনপদ বিভাগের এ সড়কটি সংস্কার না হওয়ায় এমন করুণ দশা দেখা দিয়েছে। ২৫ কিলোমিটার দীর্ঘ ব্যস্ততম এ সড়কটি দিয়ে প্রতিনিয়ত ঝুঁকি নিয়ে যানবাহন চলাচল করে।

খানাখন্দভরা এ সড়কে যানবাহন চলাচলের সময় মাঝেমধ্যে দুর্ঘটনাও ঘটে। একারণে জনসাধারণের ক্ষোভের শেষ নেই। ক্ষুব্ধ মানুষেরা ফেসবুকে পোস্ট দিয়ে পর্যন্ত ক্ষোভ প্রকাশ করছেন।

চুনারুঘাট উপজেলা তাঁতীলীগের সহ-সভাপতি ও উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির চেয়ারপার্সন অবসরপ্রাপ্ত সেনা সদস্য মোঃ ফজল মিয়া ফেসবুক পোস্টে লিখেন, আমি একজন অতি নগন্য পাবলিক বলছি চুনারুঘাট হতে বাল্লার রাস্তাটি চুনারুঘাট উপজেলার জনবহুল রাস্তা বলেই মনে করি আমি।

এই রাস্তা দিয়ে প্রতিদিন হাজার পাঁচেক যান চলাচল করে এবং এলাকার সমাজ সংস্কারে যাদের আমরা নেতা নির্বাচন করেছি যেমন মেম্বার, চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান, সংসদ সদস্য, মন্ত্রী, আমলা সবাই এই রাস্তা দিয়ে কোননা কোন সময় চলাচল করেই থাকেন।

এরপরেও এই রাস্তাটির এত বেহাল দশা! কোন অন্তঃসত্ত্বা নারী এই রাস্তা দিয়ে যাতায়াত করলে রাস্তাতেই প্রসব হয়ে যাবে।

ডাক্তার, নার্স, সেবক আর সেবিকার প্রয়োজন হবেনা। দেশে কত অজ পাড়াগায়ের রাস্তাগুলোও সংস্কার হচ্ছে কিন্তু এই জনবহুল রাস্তা নিয়ে কারো মাথা ব্যাথা নেই।

আমি মাননীয় উপজেলা চেয়ারম্যানসহ মাননীয় সংসদ সদস্য, বিমান ও পর্যটন মন্রণালয়ের মন্ত্রী মহোদয়ের সুদৃষ্টি কামনা করছি যত দ্রুত সম্ভব রাস্তাটি সংস্কার করে দিয়ে জনগনের আস্থা ফিরিয়ে আনার জোর দাবি জানাচ্ছি।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
বানিয়াচং মিরর  © ২০২৩, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD