1. sm.khakon@gmail.com : admin :
  2. rayhansumon2019@gmail.com : rayhan sumon : rayhan sumon
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন

বাহুবলে দিনভর গণসংযোগ করলেন কেয়া চৌধুরী

বিশেষ প্রতিনিধি
  • বুধবার, ৫ জুলাই, ২০২৩
  • ৬২ বার পড়া হয়েছে

বাহুবল উপজেলার সাতকাপন ইউনিয়নে মঙ্গলবার (৫জুলাই) দিনভর উঠান বৈঠক ও গণসংযোগ করেছেন হবিগঞ্জ -১ আসনে সংসদ সদস্য পদপ্রার্থী সাবেক সংরক্ষিত আসনের এমপি আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী।

তিনি সকাল ১১ ঘটিকায় ইউনিয়ের ১ নং ওয়ার্ডের আওয়ামী লীগ সভাপতি নিশিকান্ত গোপের সভাপতিত্বে উঠান বৈঠক এর মাধ্যমে শুরু করেন। জনগণের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় ও আওয়ামী লীগ সরকারের উন্নয়ন নিয়ে নারীসমাজ এর সাথে আলোচনা করেন।  স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ মুরুব্বিয়ানরা উপস্থিত ছিলেন।

পরে তিনি সুয়াইয়া গ্রামে একটি উঠান বৈঠক এ উপস্থিত হন। দুপুর ২ ঘটিকায় কেয়া চৌধুরী অংশগ্রহণ করেন ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মতবিনিময় সভায়। এখানে ২ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও বারবার নির্বাচিত মেম্বার আব্দুল করিম এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরুব্বি হাজী কাদির হুসেন, বাহুবল থানা আওয়ামী লীগ নেতা মুরুব্বি সিরাজ আলী চৌধুরী, সাতকাপন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল হক, সাংগঠনিক সম্পাদক সাবাজ মিয়া, দপ্তর সম্পাদক সিতার মিয়া, ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য আব্দুল হাসিম, বশির মিয়া, আমরু মিয়া, উসমান গনি,মুক্তার হুসেন,কারী নুরাজ মিয়া, দয়াময় বাবু হিরা মিয়া, আদম উল্লা, জিতার আলী, আক্তার খা, , খেরতমন সরকার, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কামরুল ইসলাম, ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক শওকত সহ অনেকে।

পরে কেয়া চৌধুরী সারংপুর গ্রামের একটি উঠান বৈঠকে যোগদান করেন। গ্রামের সবার সাথে ইদ শুভেচ্ছা বিনিময় করে মাগরিবের নামাজের পরে স্থানীয় শুয়াইয়া বাজারে এক মতবিনিময় সভার আয়োজন করেন। এখানে ওয়ার্ড আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতির সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য আবিদ সরকার, ছাত্রলীগের হৃদয় প্রমুখ।

শুয়াইয়া বাজারের পথসভায় কেয়া চৌধুরী বলেন- জনবান্ধব সরকার আওয়ামী লীগ সরকার, এই সরকার এর অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান করেন কেয়া চৌধুরী। তিনি উল্লেখ করেন, সংরক্ষিত আসনের এমপি হিসেবে তিনি ওই এলাকায় অবহেলিত মানুষের জন্য কাজ করেছেন। এবার তিনি জনগণের ভোটে নির্বাচিত হয়ে সংসদে যেতে চান। এই সময় নেতাকর্মীরা বলেন কেয়া চৌধুরী ছাড়া কাউকে এই আসনে নৌকা মার্কার প্রার্থী করা হলে নৌকার ভরাডুবি হবে। পরে কেয়া চৌধুরী জগৎপুর বাজার, মানিকা বাজার, অলুয়া, গোসাই বাজারে পথসভা করেন।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
বানিয়াচং মিরর  © ২০২৩, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD