1. sm.khakon@gmail.com : admin :
  2. rayhansumon2019@gmail.com : rayhan sumon : rayhan sumon
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন

বস্তুনিষ্ঠ সাংবাদিকতার অনন্য উদাহরণ বানিয়াচং মডেল প্রেসক্লাব-এমপি মজিদ খান

রিপোর্টারের নাম
  • রবিবার, ২ জুলাই, ২০২৩
  • ১৮৩ বার পড়া হয়েছে
ছবি : গণগ্রন্থাগার উদ্বোধন করছেন প্রধান অতিথি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি

বানিয়াচং-আজমিরীগঞ্জ (হবিগঞ্জ-২) আসনের টানা ৩ বারের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি বলেছেন, সর্বক্ষেত্রে সাংবাদিকতার অবাধ বিচরণ আছে বলেই সমাজে অন্যায় অনাচার কম হয়। রাষ্ট্র ও জনগণকে আশার আলো দেখায় সাংবাদিকদের লেখনি।

রবিবার (২জুলাই) দুপুরে বানিয়াচং মডেল প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির অভিষেক ও ক্লাবের আওতাধীন বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল গণগ্রন্থাগার উদ্বোধনের সময় প্রধান অতিথির বক্তব্য দেয়ার সময় এ কথা বলেন তিনি।

এমপি মজিদ খান আরো বলেন, গনতান্ত্রিক প্রক্রিয়ায় বানিয়াচং মডেল প্রেসক্লাব পরিচালিত হওয়ায় ক্লাবের সকল সদস্যকে আন্তরিক ধন্যবাদ জানাই পাশাপাশি মডেল প্রেসক্লাব বিজয়ের কেতন উড়াবে বলেও তিনি উল্লেখ্য করেন। সমাজের ক্ষতি হয় এমন সংবাদ থেকে বিরত থাকার আহবান জানান এমপি মজিদ খান। বস্তনিষ্ঠ সাংবাদিকতার অনন্য উদাহরণ হলো বানিয়াচং মডেল প্রেসক্লাব।

ছবি : বক্তব্য রাখছেন এমপি মজিদ খান

বানিয়াচং মডেল প্রেসক্লাবের বিদায়ী সভাপতি ও ইত্তেফাক পত্রিকার বানিয়াচং প্রতিনিধি সর্দার আজিমুল হক স্বপনের সভাপতিত্বে বিদায়ী সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজ পত্রিকার বানিয়াচং প্রতিনিধি শিব্বির আহমদ আরজু’র সঞ্চালনায় অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ,বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব,বানিয়াচং ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন,বানিয়াচং ৩নং দক্ষিণ-পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরফান উদ্দিন।

অনুষ্ঠানের একফাঁকে বানিয়াচং মডেল প্রেসক্লাব ২০২৩-২৪ সেশনের নির্বাচিত সভাপতি জীবন আহমেদ লিটন এবং সেক্রেটারী মোঃ আব্দাল মিয়াসহ অন্যান্য সাংবাদিকদের শপথ বাক্য পাঠ করান অনুষ্ঠানের বিশেষ অতিথি উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ।

ছবি : ২০২৩-২৪ সেশনের কমিটি হস্তান্তর করছেন বিগত কমিটির নেতৃবৃন্দ

অভিষেক অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আশরাফ সোহেল,উপজেলা যুবলীগের সিনিয়র সহসভাপতি মোঃ ছায়েব আলী, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহিবুর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক শাহাজান মিয়া, বানিয়াচং ইমাম সমিতির সেক্রেটারী মাওলানা সিরাজুল ইসলাম, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি শেখ আবুল মনসুর তুহিন, ক্রীড়া সংগঠক মাষ্টার ফজল উল্লাহ খান ও স্কাউট লিডার মতিউর রহমান মতি।

ছবি : প্রধান অতিথিকে ফুলের তোড়া দিয়ে বরণ নিচ্ছেন প্রেসক্লাব নেতৃবৃন্দ

বক্তব্য রাখেন মডেল প্রেসক্লাব কার্যকরি কমিটির সিনিয়র সদস্য দৈনিক সমকাল পত্রিকার বানিয়াচং প্রতিনিধি ও দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার উপ-সম্পাদক রায়হান উদ্দিন সুমন, সিনিয়র সহসভাপতি ও কান্ট্রিটুডে পত্রিকার বানিয়াং প্রতিনিধি প্রভাষক ইমতিয়াজ আহমেদ লিলু, সহ-সভাপতি ও দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার বানিয়াচং প্রতিনিধি শামীম আহমদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক মিরর পত্রিকার স্টাফ রিপোর্টার তানজিল হাসান সাগর, কোষাধ্যক্ষ ও তরঙ্গ পত্রিকার বানিয়াচং প্রতিনিধি শেখ মোঃ আলমগীর, প্রচার সম্পাদক ও হবিগঞ্জ ভয়েস এর সম্পাদক প্রভাষক এম এ কাদির বাবুল, দফতর সম্পাদক ও হবিগঞ্জের খবর পত্রিকার বানিয়াচং প্রতিনিধি শাহরিয়ার বিলাশ, নির্বাহী সদস্য ও বিজয়ের প্রতিধ্বনি পত্রিকার বানিয়াচং প্রতিনিধি আব্দুল মালেক,নির্বাহী সদস্য ও দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার বানিয়াচং প্রতিনিধি ইমদাদুল হক মাসুম।

অনুষ্ঠানের এক পর্যায়ে বানিয়াচং মডেল প্রেসক্লাবে ২ বছর সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করায় সাবেক সভাপতি সর্দার আজিমুল হক স্বপন ও সাবেক সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজুকে সম্মাননা ক্রেস্ট তোলে দেয়া হয়। পরিশেষে আমন্ত্রিত অতিথিদের নিয়ে মধ্যাহ্নভোজের মাধ্যমে অভিষেক অনুষ্ঠানের সফল সমাপ্তি ঘটে।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
বানিয়াচং মিরর  © ২০২৩, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD