1. sm.khakon@gmail.com : admin :
  2. rayhansumon2019@gmail.com : rayhan sumon : rayhan sumon
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:০০ অপরাহ্ন

হবিগঞ্জ খোয়াই বেইলি ব্রিজে দীর্ঘ যানজট : চরম জনদুর্ভোগ

বিশেষ প্রতিনিধি
  • শুক্রবার, ২৩ জুন, ২০২৩
  • ১০৮ বার পড়া হয়েছে

হবিগঞ্জ শহরের খোয়াই নদীর বেইলি ব্রিজে দীর্ঘ সময় যানজট লেগে থাকে। এতে চরম জনদুর্ভোগের সৃষ্টি হয়। হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও জেলার নামকরা সামাজিক বিচারক প্রয়াত ডা. সামছুল হক উমদা মিয়ার নামে নামকরণকৃত এ ব্রিজ শুক্রবার (২৩জুন) দিনের বেশির ভাগ সময় যানজট লেগে থাকতে দেখা যায়।

যানজটের কারণে ব্রিজের দুই কিনার দিয়ে পথচারীদের চলাচলও কঠিন হয়ে পড়ে। ফলে যানজটের পাশাপাশি ব্রিজের উপর মানবজটও লাগতে দেখা যায়। যানজট ও মানবজটের কারণে অনেককে রেলিংয়ের উপর দিয়ে ঝুঁকিপূর্ণভাবে ব্রিজ পার হতে দেখা যায়।

ব্রিজের যানজটের কারণে শহরের মেইন রোডেও যানজট সৃষ্টি হতে দেখা যায়। অন্যদিকে খোয়াই নদীর উপর থাকা বীর মুক্তিযোদ্ধা প্রয়াত কমান্ড্যান্ট মানিক চৌধুরী আরসিসি পাকা ব্রিজের উপর এক মুহূর্তের জন্যও কোনো যানজট দেখা যায় নি।

পথচারীরা উমদা মিয়া বেইলি ব্রিজে যানজট ও মানবজটের জন্য ট্রাফিক ব্যবস্থাকে দায়ী করে ক্ষোভ প্রকাশ করেন। তাদের মতে ঈদ মৌসুমকে সামনে রেখে যানবাহনকে শহরের ভেতর থেকে বাইপাস সড়কে ঘুরিয়ে দিয়ে

কমান্ড্যান্ট মানিক চৌধুরী পাকা ব্রিজের উপর দিয়ে চলাচলে বাধ্য করতে সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা করা উচিত। এব্যাপারে তারা, জেলা প্রশাসন, জেলা পুলিশ প্রশাসন ও পৌরসভা কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছেন।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
বানিয়াচং মিরর  © ২০২৩, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD