1. sm.khakon@gmail.com : admin :
  2. rayhansumon2019@gmail.com : rayhan sumon : rayhan sumon
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০২:২৪ অপরাহ্ন

সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদ ও দ্রুত বিচারের দাবীতে আজমিরীগঞ্জে মানববন্ধন

আজমিরীগঞ্জ প্রতিনিধি
  • সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ১৬৯ বার পড়া হয়েছে

জামালপুরের বকশিগঞ্জে বাংলানিউজের জেলা প্রতিনিধি ও ৭১ টিভির বকশিগঞ্জ প্রতিনিধি গোলাম রব্বানী নাদিম হত্যার প্রতিবাদ ও দ্রুত বিচারের দাবিতে হবিগঞ্জের আজমিরীগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে৷

সোমবার (১৯ জুন) দুপুর ২ টায় উপজেলায় কর্মরত বিভিন্ন গনমাধ্যমের সাংবাদিকবৃন্দের আয়োজনে পৌরশহরের পোষ্ট অফিস সংলগ্ন এলাকায় এই মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, নাদিম হত্যাসহ সারাদেশে সব সাংবাদিক নির্যাতন ও হত্যার ঘটনায় জড়িতদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তি রাষ্ট্রকে নিশ্চিত করতে হবে।

তারা আরও বলেন, হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুসহ ১৩ জন গ্রেপ্তার হলেও চেয়ারম্যানের ছেলে পলাতক রয়েছে।

এ সময় এই হত্যাকাণ্ডে পলাতকদের দ্রুত গ্রেপ্তার এবং সব আসামির ফাঁসির আদেশ নিশ্চিতের দাবি জানান মানববন্ধনে অংশগ্রহণকারী সাংবাদিকরা।

আজমিরীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সহ- সভাপতি ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও কালবেলার আজমিরীগঞ্জ প্রতিনিধি এনামুল হক মিলাদের পরিচালনায় মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি স্বপন বনিক, সাধারন সম্পাদক এবায়দুর রহমান রাসেল, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু হেনা, সেন্টু আহমেদ জিহান,দিলোয়ার হোসেন,হাবিবুর রহমান রিয়াদ, রাইসুল ইসলাম নাইম,এসকে কাউসার আহমেদ, রুজেল আহমেদ প্রমুখ

সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম বকশীগঞ্জ উপজেলার নিলাখিয়া ইউনিয়নের গোমের চর গ্রামের আবদুল করিমের ছেলে।

উল্লেখ্য গত ১৪ জুন (বুধবার) রাতে পেশাগত দায়িত্বপালন শেষে বাড়ি ফেরার পথে বকশীগঞ্জের পাথাটিয়ায় পৌঁছালে অস্ত্রধারী ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত নাদিমকে পিটিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এরপর রাত ১২টায় সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বৃহস্পতিবার সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা পৌনে ৩টার দিকে তিনি মারা যান।

এ ঘটনায় সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের স্ত্রী মনিরা বেগম বাদী হয়ে ইউপি চেয়ারম্যান মাহমুদুলকে প্রধান আসামি করে ২২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২৫ জনকে আসামি করে বকশীগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
বানিয়াচং মিরর  © ২০২৩, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD