1. sm.khakon@gmail.com : admin :
  2. rayhansumon2019@gmail.com : rayhan sumon : rayhan sumon
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১১:৩০ অপরাহ্ন

আজমিরীগঞ্জে শরীফ উদ্দিন সড়কের ব্রিজের গোড়ায় গর্ত : দুর্ঘটনার আশংকা

বিশেষ প্রতিনিধি
  • সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ১২৭ বার পড়া হয়েছে

বানিয়াচং-আজমিরীগঞ্জ প্রয়াত শরীফ উদ্দিন আহমেদ (সাবেক এমপি) সড়কে ব্রিজের গোড়ায় গর্তের সৃষ্টি হয়েছে। ফলে দুর্ঘটনার আশংকা করছেন এলাকাবাসী। আজমিরীগঞ্জ সদর ইউনিয়নের বিরাট গুচ্ছ গ্রামের পাশের ব্রিজের গোড়ায় এ ভাঙন দেখা দেয়।

এলাকাবাসী জানান, বানিয়াচং-আজমিরীগঞ্জ ভায়া জলসূখা শরীফ উদ্দিন সড়কটি দিয়ে প্রতিদিন যাত্রীবাহী মোটরসাইকেল, বাস, সিএনজি অটোরিক্সা, ইজিবাইক (টমটম-মিশুক), মালবাহী ট্রাক, পিকআপসহ বিভিন্ন রকম শত শত গাড়ি চলাচল করে। গত তিন বছরে কয়েকবার ওই ব্রিজের দুইপাশের সড়ক ভেঙে বড় গর্তের সৃষ্টি হয়ে কয়েকটি দুর্ঘটনা ঘটে। নামমাত্র কয়েকবার মেরামত করা হলেও গত তিনদিনের বৃষ্টিপাতে আবারও ব্রিজের গোড়ায় বড় গর্ত তৈরি হয়।

রোববার (১৮ জুলাই) ওই এলাকার শওকত আলীসহ বেশ কয়েকজন জানান, প্রতিবছর বর্ষা মৌসুমে এ রকম গর্তের সৃষ্টি হয়। মেরামত করা হলেও কিছুদিন পরপরই এ রকম কেন হয়, তারা তা বলতে পারেন না। তবে ভালোভাবে মেরামত করা হলে এমনটা হতো না বলে জানান এলাকাবাসী।

জলসুখা গ্রামের ফরহাদ চৌধুরী বলেন, প্রতিদিনই এই সড়ক দিয়ে আমরা উপজেলা সদরে যাতায়াত করি। কিন্তু এই ব্রিজ পার হওয়ার সময় গর্তের কারণে দুর্ঘটনার আতঙ্কে থাকতে হয়।

ওই রাস্তা দিয়ে চলাচলকারী সিএনজি অটোরিকশা চালক আবু নাইম বলেন, প্রতিদিন যাত্রী নিয়ে এই রাস্তা দিয়ে জেলা শহরে আসা যাওয়া করি। সংযোগ সড়ক ভাঙনের ফলে ভয়ে চলাচল করি। বিশেষ করে রাতের বেলায় দুর্ঘটনার শঙ্কায় বেশি থাকি।

এ ব্যাপারে হবিগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী কাজী নজরুল ইসলাম গণমাধ্যমকে বলেন, বিষয়টি সম্পর্কে আমি অবগত নই। খোঁজ নিয়ে এটি দ্রুত সংস্কার করা হবে।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
বানিয়াচং মিরর  © ২০২৩, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD