1. sm.khakon@gmail.com : admin :
  2. rayhansumon2019@gmail.com : rayhan sumon : rayhan sumon
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১২:৫০ অপরাহ্ন

বানিয়াচংয়ে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

বানিয়াচং প্রতিনিধি
  • রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ১৭০ বার পড়া হয়েছে
ছবি : খেলায়বিজয়ী টিমের হাতে পুরষ্কার তোলে দিচ্ছেন প্রধান অতিথি এমপি মজিদ খানসহ অন্যান্য অতিথিবৃন্দ

বানিয়াচংয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্ণামেন্ট (বালক অনুধর্ব-১৭)-২০২৩ এর সমাপনী অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৮জুন) বিকাল ৪টায় বানিয়াচংয়ের ঐতিহ্যবাহী এল আর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এই টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মসন সিংহ এর সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক শাহিবুর রহমানের সঞ্চালনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ সমাপনী ও পুরস্কার বিতরণ (অনূর্ধ্ব-১৭ বালক) ফুটবল টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাড. আব্দুল মজিদ খান এমপি।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি আব্দুল মজিদ খান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতা গ্রহণের পর থেকেই খেলাধুলার প্রতি বিশেষ গুরুত্ব প্রদান করেন। যার ফলে ক্রিকেট ফুটবলসহ সকল খেলায় অভূতপূর্ব উন্নয়ন হয়েছে এবং হচ্ছে। এই টুর্নামেন্ট গ্রাম-গঞ্জের সর্বত্র ব্যাপক সাড়া সৃষ্টি করেছে। খেলাধুলায় সম্পৃক্ত হওয়ায় আমাদের সন্তানরা বিপথগামী না হয়ে সঠিক পথের দিশা পাচ্ছে। এ জন্য ক্রীড়া মন্ত্রণালয় প্রশংসার দাবিদার। তাছাড়া মানসম্মত খেলোয়াড় তৈরির লক্ষ্যে সরকার এই টুর্ণামেন্ট থেকে প্রতিভাবান ফুটবলারদেরকে দেশের ভিতরে এবং বিদেশে উন্নত প্রশিক্ষণের ব্যবস্থা করে দিবেন।

তিনি আরো বলেন, এ বছরও বালক-বালিকা হতে বাছাই করা সেরা প্রতিভাবান তরুণ ফুটবলারদের ব্রাজিল ও ইউরোপসহ বিভিন্ন দেশে উচ্চতর প্রশিক্ষণ দেয়ার উদ্যোগ নেয়া হয়েছে। খেলাধুলার প্রতি এগিয়ে আসার জন্য সবাইকে আহ্বান জানাচ্ছি। খেলাধুলায় প্রতিযোগিতা থাকবে কিন্তু প্রতিহিংসা নয়। খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি এমপি আব্দুল মজিদ খান।

খেলায় বানিয়াচং ১নং উত্তর-পূর্ব ইউনিয়ন পরিষধ বনাম বানিয়াচং ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদ মুখোমুখি হয়। উত্তেজনাপুর্ণ খেলায় ১নং উত্তর-পূর্ব ইউনিয়নকে ২-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন । খেলায় রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন আব্দুর রউফ।

সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার (ভূমি) মো.নাজমুল হোসেন, ৪নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, ৬নং কাগাপাশা ইউনিয়নের চেয়ারম্যান এরশাদ আলী,বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিব্বির আহমেদ আরজু, উপজেলা আওয়ামী লীগের দুর্যোগ ও ত্রাণবিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, যুবলীগের সিনিয়র সহসভাপতি ছায়েব আলী, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান মিয়া প্রমুখ।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
বানিয়াচং মিরর  © ২০২৩, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD