1. sm.khakon@gmail.com : admin :
  2. rayhansumon2019@gmail.com : rayhan sumon : rayhan sumon
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন

নবীগঞ্জে এক বাড়ি থেকে অবৈধ পাইপগান উদ্ধার

নবীগঞ্জ প্রতিনিধি
  • সোমবার, ১২ জুন, ২০২৩
  • ১৪৪ বার পড়া হয়েছে
ছবি : উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্র পাইপগান

নবীগঞ্জ ইনাতগঞ্জ ইউনিয়নের বুরহানপুর গ্রামের লন্ডন প্রবাসী জাকির হোসেন এর বাড়ির সামনের ড্রেনের গর্ত থেকে অবৈধ আগ্নেআস্ত্র পাইপগান উদ্ধার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।

রবিবার (১১জুন) বিকেলে ওই এলাকায় একটি অভিযোগের তদন্ত করতে পুলিশ এই অবৈধ অস্ত্র উদ্ধার করে থানায় নিয়ে আসেন। পুলিশ অবৈধ অস্ত্র উদ্ধার করলেও কাউকে গ্রেফতার করতে পারেনি।

তবে অস্ত্র উদ্ধারের জাকির হোসেনর বোন সামিনা বেগম বলেন আমাদের প্রতিপক্ষের লোকজন আমাদের বাড়ীতে পুরুষ না থাকার সুযোগ নিয়ে আমাদের পরিত্যক্ষ জায়গা এই অস্ত্র রেখে আমাদের ফাঁসাতে চায় বলে তিনি দাবি করছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গ্রামের কবরস্থান নিয়ে গ্রামবাসীর সাথে লন্ডন প্রবাসী জাকির হোসেনের পরিবারের সাথে দীঘদিন ধরে বিরোধ চলে আসছে।

গত ৬ই জুন গ্রামবাসীর পক্ষের গেদা মিয়ার পুত্র রাহিম চৌধুরীর বিয়ে গেইট জাকির হোসেন বাড়ীর সামনে সরকারী রাস্তায় নির্মান করায় জাকির হোসেনের লোকজন তা ভেঙ্গে ফেলে। গ্রামবাসী পক্ষের লোকজন গেইট ভাঙ্গার কারন জানতে চাইলে উভয় পক্ষের মাঝে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে গুলিবর্ষন হয়। গুলিতে অনন্ত ২০ জন লোক আহত হন।

খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ ও ইনাতগঞ্জ পুলিশ ফাড়ির লোকজন এসে ভয়াবহ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। পরে রাহিম চৌধুরীর পক্ষে তার চাচাতো ভাই ফখরুল চৌধুরী বাদী হয়ে ১০ জনকে অভিযুক্ত করে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

রবিবার বিকেলে ওই গ্রামে অভিযোগটি তদন্ত করতে যান দায়িত্বপ্রাপ্ত পুলশের সাব-ইন্সেপেক্টর জাহাঙ্গীর আলম তার সাথে এ এস আই বির্মল সহ সঙ্গীয় ফোর্স নিয়ে যান। অভিযোগ তদন্ত করতে গিয়ে তিনি এই অবৈধ অস্ত্র উদ্ধার করেন।

এসময় পুলিশ ৫টি এমটি কার্তুজ ও ৩টি লোহার পাইপ উদ্ধার করে। মামলার তদন্তকারী কর্মকর্তা সাব ইন্সেপেক্টর জাহাঙ্গীর আলম বলেন অস্ত্র উদ্ধারের সত্যতা স্বীকার করে বলেন নবীগঞ্জ থানায় ৮ ই জুন দায়েরকৃত মামলা নং ৬ এর তদন্ত করতে সেখানে যাই এবং বুরহান পুর গ্রামের মৃত কলমদর আলী পুত্র জাকির হোসেনের বাড়ীর পূর্ব পার্শ্বে খালি জায়গার উত্তর পার্শ্বে নিমানাধীন ড্রেইন এর ভিতর থেকে অস্ত্র উদ্ধার করি।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
বানিয়াচং মিরর  © ২০২৩, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD