1. sm.khakon@gmail.com : admin :
  2. rayhansumon2019@gmail.com : rayhan sumon : rayhan sumon
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন

সুলভ মূল্য কার্ডে লিখলেন পেশা মুরগি চুরি : উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের বিরুদ্ধে মামলা দায়ের

বিশেষ প্রতিনিধি
  • সোমবার, ১২ জুন, ২০২৩
  • ২৯৩ বার পড়া হয়েছে
ছবি : কার্ডে লেখা পেশা মুরগী চুরি

সুলভ মূল্য কার্ডে কার্ডধারির পেশা মুরগি চুরি লিখায় বানিয়াচং উপজেলা খাদ্য নিয়ন্ত্রক (অতিরিক্ত দায়িত্ব) মোঃ সাইফুল ইসলাম সিদ্দিকীর বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-সিআর ২২৮/২৩ (বানি)।

গত ২৪ মে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল  ম্যাজিস্ট্রেট আমলি আদালত-৪ এ মামলাটি দায়ের করেন বানিয়াচং উপজেলার খাগাউড়া ইউনিয়নের এড়ালিয়া গ্রামের মিছিল উদ্দিনের পুত্র জমশের উদ্দিন।

আদালত মামলাটির তদন্তের দায়িত্ব বানিয়াচং উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তাকে দিয়ে আগামি ১৭ জুলাইয়ের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আদেশ দিয়েছেন।

আদালতে বাদীর নিযুক্ত আইনজীবী হিসেবে কাজ করছেন অ্যাডভোকেট কামরুল ইসলাম। মামলার আর্জিতে বাদী উল্লেখ করেন, আসামি একজন অপরিনামদর্শী মানবিক মর্যাদা বিনষ্টকারী লোক। আমি সুলভে খাদ্য দ্রব্য পাওয়ার জন্য আমার গ্রাম থেকে নির্বাচিত হয়েছি।

এরপর গত ৬ মার্চ আসামির দপ্তর থেকে আমার নামে একটি সুলভ মূল্য কার্ড ইস্যু করা হয়। গত ৭ মার্চ আমি ডিলার নজরুল ইসলামের স্টোর থেকে কার্ড দিয়ে ৩০ কেজি চাল উত্তোলন করি। আমি চাল গ্রহণকালে গ্রহীতার স্বাক্ষর দিতে গিয়ে দেখি কার্ডের ৩নং দফায় আমার পেশা লেখা হয়েছে মুরগি চুরি। চাল সরবরাহকারীসহ বহু লোকজন এটা দেখেছেন এবং জেনেছেন।

এ ঘটনায় আমি মারাত্মক অপমানিত হয়েছি এবং সমাজে আমার সাংঘাতিক রকম মানহানি ও মর্যাদা বিনষ্ট হয়েছে। আসামি ন্যূনতম মানবিক মর্যাদার ধার না ধরে সচেতনভাবে সরকার কর্তৃক সরবরাহকৃত সুলভ মূল্য কার্ডে আমার পেশা মুরগি চুরি লিখে মনুষ্য সমাজে আমাকে হেয় প্রতিপন্ন করেছে এবং আমার পাঁচ লাখ টাকার মানহানি করেছে।

এর ফলে আমি সামাজিকভাবে অপদস্ত হয়ে মানসিকভাবে বিপর্যস্থ পড়েছি। এমতাবস্থায় মানুষ হিসেবে মানবিক মর্যাদা বিনষ্ট এবং মানহানি করার জন্য আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আদেশ ও সুবিচার প্রার্থনা করেন করেন বাদী।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
বানিয়াচং মিরর  © ২০২৩, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD