1. sm.khakon@gmail.com : admin :
  2. rayhansumon2019@gmail.com : rayhan sumon : rayhan sumon
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন

পর্যটন কেন্দ্রগুলো নিয়ে বিভিন্ন প্রকল্প গ্রহন করেছে সরকার-বিভাগীয় কমিশনার ড.মোশাররফ হোসেন

বিশেষ প্রতিনিধি
  • মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ১৫৮ বার পড়া হয়েছে
ছবি : মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন বিভাগীয় কমিশনার ড.মোশাররফ হোসেন

সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোহাম্মদ মোশাররফ হোসেন বলেছেন, শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ, পর্যটন, নদী খননসহ সকল ক্ষেত্রে উন্নয়নের লক্ষ্যে সরকার আন্তরিক। বিশেষ করে নদী ও খাল খননের পাশাপাশি পর্যটন কেন্দ্র গুলো নিয়ে ইতিমধ্যে সরকারের পক্ষ থেকে বিভিন্ন প্রকল্প গ্রহন করা হয়েছে।

তিনি বলেন, নদী ও খাল খনন হলে সেচ কাজের সুবিধাসহ, এলাকায় দেশীয় মাছ বৃদ্ধি ও অকাল বন্যা থেকে রক্ষা পাবে এলকাবাসী। আর বানিয়াচংকে পর্যটন কেন্দ্র হিসেবে গড়ে তুলতে পারলে এলাকার সার্বিক উন্নয়ন ও প্রচুর লোকজনের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে।

ছবি : ভিত্তিপ্রস্থর স্থাপন করছেন বিভাগীয় কমিশনার ড.মোশাররফ হোসেন

তিনি বানিয়াচং উপজেলা প্রেসক্লাব’র সভাপতির প্রশ্নের উত্তরে প্রধানমন্ত্রীর ঘোষনার বাস্তবায়নে বানিয়াচংয়ের সাগরদীঘিকে পর্যটনে রূপ দিতে সংশ্লিষ্ট দপ্তর কাজ করে যাচ্ছে।  বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী মহোদয় এ বিষয়ে খুবই আন্তরিক বলে জানান।

এছাড়া আইন-শৃঙ্খলার উন্নয়নে প্রশাসনের পাশাপাশি, জনপ্রতিনিধিসহ সকলকে একযোগে কাজ করার আহবান জানান বিভাগীয় কমিশনার। তিনি আরো বলেন সোনার বাংলা গড়তে সরকারি কর্মকর্তা কর্মচারী, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ সকল একযোগে কাজ করতে হবে।

ছবি : বৃক্ষরোপণ করছেন জেলা প্রশাসক ইশরাত জাহান 

মঙ্গলবার (৬জুন) বিকাল আড়াইটার দিকে বানিয়াচং উপজেলা পর্যায়ে কর্মরত কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সুধীজনদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান’র সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাজমুল হাসানের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, ইউপি চেয়ারম্যান শেখ শামছুল হক, আব্দুল আহাদ, ফরিদ উদ্দিন প্রমুখ।

এছাড়া, জেলা ও উপজেলায় বিভিন্ন দফতরে কর্মরত কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক ও বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

এর পূর্বে বিভাগীয় কমিশনার উপজেলার কাদিরগঞ্জ উচ্চ বিদ্যালয়, মার্কুলি বাজার পরিদর্শন, বানিয়াচং গ্যানিংগঞ্জ বাজারস্থ ১নং কাছারিতে খানবাহাদুর এহিয়া ওয়াকফ এস্টেট সিলেট এর বন্দোবস্ত গ্রহীতাদের সাথে মতবিনিময় সভা এবং ওয়াকফ এস্টেট এর বিভিন্ন জায়গা পরিদর্শন ও বৃক্ষ রোপন এবং ৬ টি দোকানের ভিত্তিপ্রস্থও স্থাপন করেন বিভাগীয় কমিশনার ড.মোশাররফ হোসেন।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
বানিয়াচং মিরর  © ২০২৩, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD