1. sm.khakon@gmail.com : admin :
  2. rayhansumon2019@gmail.com : rayhan sumon : rayhan sumon
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১১:৫২ অপরাহ্ন

যুবলীগ নেতার আমরণ অনশন ভাঙালো প্রশাসন

বিশেষ প্রতিনিধি
  • সোমবার, ৫ জুন, ২০২৩
  • ২০২ বার পড়া হয়েছে

বানিয়াচংয়ে ছান্দ প্রথার রোষানলে পড়া যুবলীগ নেতা এবার আমরণ অনশনে বসেছেন। প্রশাসনের কাছে সমাজচ্যুত ও হুমকির দেয়ার লিখিত অভিযোগ দেয়ার পরও কোনো কাজ না হওয়ায় সোমবার (৫জুন) বানিয়াচং শহীদ মিনারে ছান্দ থেকে একঘরে করে রাখার প্রতিবাদ ও স্থানীয় প্রশাসনের ব্যর্থতা থাকার কারণে অলফুজুর রহমান খান এই অনশনে বসেন।

অবশেষে সকাল ১০ থেকে অনশন শুরু হয়ে দুপুর ২টা পর্যন্ত অনশনে থাকাবস্থায় স্থানীয় প্রশাসনের আশ্বাসে অবশেষে অনশন ভাঙেন তিনি। উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ,বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব এবং উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান, বড়বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির নেতারা এসে তাকে পানি পান করিয়ে বিষয়টি সুষ্টু আশ্বাসের নিমিত্রে অনশন ভঙ্গ করান।

বিদ্যালয়ের সীমানা সংক্রান্ত বিরোধের কারনে ছান্দ সর্দারের ঘোষণায় সমাজচ্যুত ঘোষণা করা হয় অলফুজুর রহমানকে। এ ব্যাপারে ভূক্তভোগী অলফুজুর রহমান উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে সমাজচ্যুত ও প্রাণনাশের হুমকির অভিযোগে বুধবার (৩১মে) একটি লিখিত অভিযোগপত্র দায়ের করেন। অলফুজুর রহমান উপজেলা সদরের ২নং উত্তর-পশ্চিম ইউনিয়নের ১নং ওয়ার্ডের মৃত শহীদুর রহমান খানের পুত্র। অলফুজের দাবি সে উপজেলা যুবলীগের সহসভাপতি ।

বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহের সাথে বিষয়টি নিয়ে কথা হলে তিনি জানান, গত কয়েকদিন পূর্বে আমার কাছে অভিযোগ দিয়েছিল। আমি তাকে জানিয়েছি যে বিষয়টা দেখে দিব। কিন্তু এসব বিষয় তো একটু সময় নিয়ে কাজ করতে হয়। এতো তাড়াহুড়ো করলো তো হয়না।

আর অনশনকারী কি করে ব্যানারে লিখলেন যে প্রশাসনের ব্যর্থতা ! এটা নিয়ে ব্যাখ্যা দেয়ার জন্য আমি আলাদাভাবে ডাকবো তাকে। আশা করছি উভয়পক্ষকে নিয়ে বসে সুন্দর একটা সমাধান করে দিতো পারবো ।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
বানিয়াচং মিরর  © ২০২৩, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD