1. sm.khakon@gmail.com : admin :
  2. rayhansumon2019@gmail.com : rayhan sumon : rayhan sumon
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০২:৪৪ অপরাহ্ন

রাজ আমার ভালো বন্ধু, ভিডিওগুলো ৫ বছর আগের: সুনেরাহ

বিনোদন মিরর
  • বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ৫৯ বার পড়া হয়েছে

অভিনেতা শরীফুল রাজের ফেসবুক অ্যাকাউন্টে সোমবার দিবাগত মধ্যরাতে আপলোড হয় অভিনেত্রী তানজিন তিশা, নাজিফা তুষি ও সুনেরাহ বিনতে কামালের ব্যক্তিগত মুহূর্তের কিছু ছবি ও ভিডিও ক্লিপস। ঘণ্টাখানেক পরই সেগুলো মুছে দেওয়া হয়। এ বিষয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক তোলপাড় চলছে।

তবে অভিনেত্রী সুনেরা বিনতে কামাল দাবি করছেন, শরীফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে এসব ছড়িয়ে দেওয়া হয়েছে। আর এই ঘটনায় রাজের স্ত্রী অভিনেত্রী পরীমণির হাত রয়েছে বলে আকার-ইঙ্গিতে দাবি করেন সুনেরাহ, যদিও বিষয়টি স্পষ্ট করেননি তিনি।

এক দীর্ঘ ফেসবুক স্ট্যাটাসে সুনেরাহ লিখেছেন, ‘আমি রাজকে ১০ বছর ধরে চিনি। সে আমার সবচেয়ে ভালো বন্ধু। আমরা সবাই জানি যে, কাছের বন্ধুর সঙ্গে কীভাবে কথা বলতে হয়! সমস্যা হলো, সে একজন ছেলে এবং আমি একজন মেয়ে। বিয়ের পর তার সঙ্গে আমার যোগাযোগ হয় না বললেই চলে। ওই দিন ডাবিং স্টুডিওতে আমাদের দেখা হয় এবং কিছু ছবি তুলি। আমি জানি না, পুরোনো বন্ধুর সঙ্গে ছবি তোলা এমন কী অপরাধের বিষয়! তার স্ত্রী (পরী মনি) কোনো কারণ ছাড়াই এটা নিয়ে পাগলপ্রায়।’

সুনেরাহ বিনতে কামাল জানান এসব ছবি ও ভিডিও পাঁচ বছর আগের। ফেসবুকে তিনি লিখেছেন, “আপনারা যে ভিডিওগুলো দেখেছেন (শরিফুল রাজের অ্যাকাউন্টে) সেগুলো পাঁচ বছর আগের। ‘ন ডরাই’ সিনেমার সময়ের। সেই সময় আমরা এভাবেই মজা করতাম, আর প্রতিদিন এভাবে কথা বলার প্র্যাকটিস করতাম। কারণ, আমাদের (বিশেষ করে আমাকে) সিনেমার প্রয়োজনে গালি দিতে হয়েছে এভাবে।”

একটি ছবিতে দেখা গেছে, মোবাইলে নিজের শরীরের কিছু একটা দেখাচ্ছেন সুনেরাহ। সেই ছবি তোলার ব্যাখ্যায় তিনি লিখেন, “তখন তাকে (শরিফুল রাজ) একটি ছবি পাঠিয়েছিলাম আমি, এটা জানানোর জন্য যে শুটিংয়ে মার খেয়েছি আমি (যেখানে লিয়াকত আমাকে মারে। ‘ন ডরাই’ সিনেমাটি দেখেছেন যারা, তারা জানবেন বিষয়টি)। মার খাওয়ার পর কালশিটে পড়েছিল, উঠে দাঁড়াতেও পারছিলাম না। শুটিংয়ে যেতে পারব না, এটা জানানোর জন্যই পাঠিয়েছিলাম ছবিটি। শুধু তাকে না, পরিচালককেও পাঠিয়েছিলাম।”

নাম প্রকাশ না করলেও সুনেরহা মনে করেন, ছবি ও ভিডিওগুলো প্রকাশ করেছেন রাজের স্ত্রী চিত্রনায়িকা পরীমণি। তিনি তার লেখায় ইঙ্গিতে তেমনটাই বুঝিয়েছেন।

সুনেরাহ লিখেছেন, ‘দয়া করে এ বিষয় নিয়ে বাড়াবাড়ি করবেন না। আমি নিশ্চিত ওর (শরিফুল রাজ) আইডি হ্যাক হয়েছে। আর কে হ্যাক করেছে, আমরা সবাই সেটা জানি। প্রকাশ্যে হইচই করতে কোনো কারণ লাগে না যার (সেই করেছে)। এ ভিডিওগুলো যারা ছড়াবে, তাদের সবার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব আমি।’

এরআগে, ২৩ মে সুনেহরা সামাজিক মাধ্যমে একটি সেলফি শেয়ার করেন। সেই সেলফিতে শরিফুল রাজ ছাড়াও ছিলেন সিয়াম আহমেদ, মাশরুর ইনান ও রিপন নাথ। ক্যাপশনে সুনেহরা লিখেন, ‘আরেহ’। সেই ছবিতে পরীমণিও মন্তব্য করেন এবং লাইক রিঅ্যাক্ট দেন। একটি ডাবিং স্টুডিওতে তোলা হয় ছবিটি। সুনেহরার স্ট্যাটাস অনুযায়ী এই ছবির জন্যই ভিডিও ফাঁসের ঘটনা ঘটেছে।

সুত্র : সমকাল অনলাইন

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
বানিয়াচং মিরর  © ২০২৩, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD