1. sm.khakon@gmail.com : admin :
  2. rayhansumon2019@gmail.com : rayhan sumon : rayhan sumon
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন

বানিয়াচংয়ে আগুনে ৯টি দোকান পুড়ে ভস্মিভুত : ক্ষয়ক্ষতি প্রায় ৭০ লাখ টাকার

বানিয়াচং প্রতিনিধি
  • বুধবার, ৩১ মে, ২০২৩
  • ১৬৭ বার পড়া হয়েছে
ছবি : আগুনে একটি মুদি মালের দোকানের সর্বস্ব পুড়ে ছাই ।

বানিয়াচং উপজেলার ১২নং সুজাতপুর ইউনিয়নের ইকরাম বাজারে আগুনে পুড়ে ৯টি দোকান ছাই হয়ে গেছে। মঙ্গলবার (৩০মে) রাত সাড়ে ১১টার দিকে এই আগুন লাগে। আগুনে ৪টি মুদি মালের দোকান, ৩টি সেলুন, ১টি ইলেক্ট্রনিক্স ও ১টি ফার্মেসী দোকানের সকল মালামাল পুড়ে যায়।

খবর পেয়ে হবিগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ৭০ লাখ টাকার উপরে হবে বলে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানিয়েছেন।

সুত্র জানায়, প্রতিদিনের ন্যায় বাজারের ব্যবসায়ীরা তাদের দোকানপাট বন্ধ করে বাড়িতে চলে যান। একপর্যায়ে হঠাৎ করে হাফিজ মিয়ার মুদি মালের দোকানে আগুন দেখতে পায় স্থানীয়রা। পরে আশে পাশের অন্যান্য ব্যবসায়ী ও এলাকাবাসী এসে আগুন নিভানোর চেষ্টা করে। মুহুর্তেই আগুনের লেলিহান শিখা পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে।

আগুনে মুদি মালের ব্যবসায়ী নিকেশ দাশ, হেমরাজ দাস, হাফিজ মিয়া ও রিপন চক্রবর্তীর দোকান, সেলুন ব্যবসায়ী অজিত দাস, ভানু শীল, কাজল শীল, ফার্মেসী ব্যবসায়ী অঙ্গদ দাস ও ইলেক্ট্রনিক্স ব্যবসায়ী সনজিত দাসের দোকান সর্বস্ব পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে হবিগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের একটি দল এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

এই বিষয়ে হবিগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অফিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম জানান, খবর পেয়ে আমারা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসি।

যদি আমরা সময় মতো না যেতে পারতাম তাহলে আগুন পুরে বাজারে ছড়িয়ে পরতো। স্থানীয়রা বলছে আগুনের সুত্রপাত নাকি একটি মুদি মালের দোকানের সর্টসার্কিট থেকে। তবে ক্ষয়ক্ষতির পরিমান এতো বেশি হবে না।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
বানিয়াচং মিরর  © ২০২৩, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD