1. sm.khakon@gmail.com : admin :
  2. rayhansumon2019@gmail.com : rayhan sumon : rayhan sumon
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন

ক্লাস চলাকালে ধসে পড়ল মাদ্রাসার ছাদ : ৩ ছাত্রী আহত

বিশেষ প্রতিনিধি
  • সোমবার, ২৯ মে, ২০২৩
  • ৩২ বার পড়া হয়েছে

সিলেটের গোলাপগঞ্জের ভাদেশ্বর ইউনিয়নের মীরগঞ্জ এম দাখিল মাদ্রাসার ছাদ ধসে পড়ে ৩ শিক্ষার্থী আহত হয়েছেন। রোববার (২৮মে) সকাল ১১টার দিকে এ ঘটনাটি ঘটে। এ ঘটনার শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক বিরাজ করে।

আহত শিক্ষার্থীরা হলো মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্রী ভাদেশ্বর ইউনিয়নের ফতেহপুর পশ্চিম পাড়া গ্রামের আব্দুল হান্নান ফারুকের মেয়ে সুহাদা বেগম (১১), শরীফগঞ্জ ইউনিয়নের খাটখাই গ্রামের আব্দুস সামাদের মেয়ে আম্বিয়া বেগম (১৫) ও একই গ্রামের মাখন মিয়ার মেয়ে সপ্তম শ্রেণির শিক্ষার্থী আঞ্জুমা বেগম (১৫)।

স্থানীয় ও মাদ্রাসা সূত্রে জানা যায়, রোববার সোয়া ১১টার দিকে হঠাৎ মীরগঞ্জ মোজাহিরুল ইসলাম দাখিল মাদ্রাসার ছাদ ধসে পড়ে যায়। এসময় ছাদের নিচে থাকা ৩ জন শিক্ষার্থী গুরুতর আহত হয়।

এসময় মাদ্রাসার শিক্ষকরা তাদের তাৎক্ষণিক গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ ঘটনায় ছাত্রী আঞ্জুমা বেগমের মাথা ফেটে যায় এবং সুহাদা বেগমের পা ভেঙে যায়। এছাড়াও অপর ছাত্রী আম্বিয়া বেগম মাথায় আঘাতপ্রাপ্ত হন।

খবর পেয়ে তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহত শিক্ষার্থীদের দেখতে যান উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম রব্বানী মজুমদার।

মীরগঞ্জ মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি ছয়েফ উদ্দিন জানান, মাদ্রাসার দ্বিতীয় তলার ছাদের কিছু অংশ হঠাৎ ধসে পড়ে ৩ জন শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। এই বিল্ডিংটির বিভিন্ন স্থানে ফাটল দেখা দিয়েছে।

অনেক বড় ধরনের দুর্ঘটনা থেকে আজ আমরা রক্ষা পেলেও আগামীতে বড় ধরনের দুর্ঘটনার আশংকা করছি। তিনি মাদ্রাসা পরিদর্শন করে ভবনটি ঝুঁকিপূর্ণ হিসেবে ঘোষণার জন্য আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।

সুত্র : সিলেটটুডে

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
বানিয়াচং মিরর  © ২০২৩, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD