1. sm.khakon@gmail.com : admin :
  2. rayhansumon2019@gmail.com : rayhan sumon : rayhan sumon
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন

বানিয়াচংয়ে শরীফ উদ্দিন আহমেদ এমপি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

বানিয়াচং প্রতিনিধি
  • রবিবার, ২৮ মে, ২০২৩
  • ৩৯ বার পড়া হয়েছে
ছবি : খেলা শেষে বক্তব্য রাখছেন ব্যারিস্টার সুমন

বানিয়াচংয়ে মরহুম শরীফ উদ্দিন আহমেদ এমপি স্মৃতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার (২৭মে) বিকেলে উপজেলার এল আর সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

এতে চুনারুঘাটের পক্ষে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন একাদশ ও বানিয়াচংয়ের পক্ষে সাবেক এমপি মরহুম শরীফ উদ্দিন আহমেদ-এর ছেলে এডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল একাদশ অংশ নেয়। খেলায় ব্যারিস্টার সুমন একাদশকে ১-২ গোলে হারিয়ে এডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল একাদশ জয়লাভ করে।

খেলার শুরুতেই হাজার হাজার ফুটবল প্রেমীরা মাঠ এসে ভীড় জমায়। এতে খেলার মাঠ কানায় কানায় পরিপূর্ণ হয়ে উঠে। তাছাড়া ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে দেখতে ভক্তদের উপচেপড়া ভীড় দেখা যায়।

খেলা শেষে বক্তব্যে ব্যারিস্টার সায়েদুল হক সুমন বলেন, যে জন্মস্থানের পক্ষে খেলে তাকে হারানো যায়না। আজকে যার সাথে আমি খেলতে এসেছি, সে বানিয়াচংয়ের সন্তান তাকে আমি হারাতে পারি নাই।

এডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল বলেন, আগামীতে এ রকম খেলা আমি বার বার আয়োজন করবো। আমার বাবা মরহুম শরীফ আহমেদ এমপি ভাল ফুটবলার ছিলেন। আমি পারিবারিক ভাবে ফুটবলের প্রতি আসক্ত। খেলাধুলা মানুষকে বিনোদন দেয় এবং শারিরীক ভাবে সুস্থ্য রাখে। মাদক থেকে যুবকদের দূরে রাখে। আগামী দিনে তিনি বানিয়াচংবাসীর পাশে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

খেলায় উপস্থিত ছিলেন আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজ হাসান, বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহ, বানিয়াচংয়ের সাবেক উপজেলা চেয়ারম্যান ইকবাল হোসেন খান, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ অজয় চন্দ্র দেব, আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনোয়ার আলী, ৪নং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি রেখাছ মিয়া, ১১নং মক্রমপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আহাদ মিয়া,৫নং দৌলতপুর ইউনিয়নের চেয়ারম্যান মঞ্জু কুমার দাশ, ৮নং খাগাউড়া ইউনিয়ন চেয়ারম্যান মাসউদ কোরাইশিসহ অনেক নেতৃৃবৃন্দ।

খেলায় রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন সাবেক কৃতি ফুটবল খেলোয়ারড় আব্দুর রউফ, সহকারি রেফারি ছিলেন ওমর শেখ জিতু ও আবুল কাশেম।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
বানিয়াচং মিরর  © ২০২৩, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD