1. sm.khakon@gmail.com : admin :
  2. rayhansumon2019@gmail.com : rayhan sumon : rayhan sumon
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:০২ অপরাহ্ন

বানিয়াচংয়ে “প্রবাসে বানিয়াচং” গ্রন্থের মোড়ক উন্মোচন ও আলোচনা সভা অনুষ্ঠিত

বানিয়াচং প্রতিনিধি
  • রবিবার, ২৮ মে, ২০২৩
  • ১৬৩ বার পড়া হয়েছে

হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় প্রবাসে বানিয়াচং” গ্রন্থের মোড়ক উন্মোচন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আবুল কালাম আজাদ’র সম্পাদনা ও প্রকাশনায় প্রবাসীদের সুখ-দুঃখ আবেগ আর ভালবাসায় ভরপুর উক্ত বইটির মোড়ক উন্মোচন করেন ব্যারিষ্টার সায়েদুল হক সুমন।

উক্ত বইটিতে বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত ৬০ জন প্রবাসীর লেখা এবং জেলা প্রশাসক ইশরাত জাহানসহ বানিয়াচংয়ের বিশিষ্ট জনের গুরুত্বপূর্ণ লেখা প্রকাশ করা হয়েছে।

বাংলা একাডেমীর লোক সংস্কৃতি সংগ্রাহক ও বহু গ্রন্থের প্রণেতা আবু সালেহ্ আহমেদের সভাপতিত্বে সিহাব উদ্দিন ও বনশ্রী অর্পিতার সঞ্চালনায় গতকাল শনিবার বেলা ১১টায় বানিয়াচং উপজেলা পরিষদ মিলনায়তনে হ্যালো অক্সিজেন টিমের আয়োজনে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ময়েজ উদ্দিন শরীফ রুয়েল, আওয়ামী লীগ নেতা শাহ নেওয়াজ ফুল মিয়া, ডাঃ ইশতিয়াক রাজ চৌধুরী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন, আইডিয়েল কলেজের সহকারী অধ্যাপক ও সাংবাদিক জসিম উদ্দিন, দৈনিক সমকাল পত্রিকার বানিয়াচং প্রতিনিধি রায়হান উদ্দিন সুমন, প্রধান শিক্ষক আব্দুল কায়ুম মিয়া, প্রভাষক ইমতিয়াজ আহমেদ লিলু, সুজন বানিয়াচং উপজেলা শাখার সভাপতি দেওয়ান শোয়েব রাজা, প্রবাসী মিজানুর রহমান মিজান, হ্যালো অক্সিজেন টিমের টিম সহযোগী সৈয়দ মাসুদুর রহমান,বীর মুক্তিযোদ্ধা সন্তান রবিউল আলম সেলিম, ৪নং দক্ষিন পশ্চিম ইউনিয়ন পরিষদের সদস্য বাবলু মিয়া প্রমুখ।

এ সময় বক্তাগন প্রবাসে বানিয়াচং বইটির ভুয়সী প্রশংসা করেন। আলোচনা সভা ও মোড়ক উন্মোচন শেষে ৫৫ জন প্রবাসীকে সম্মাননা ক্রেস্ট প্রদান ও মুল্যাবান বই উপহার দেওয়া হয়।

হ্যালো অক্সিজেন টিমের উপস্থিত ভলান্টিয়ারা হলেন নিবির আহমেদ তৌকির, মোঃ সুমন, এস এম মামুন হাসান, নছিবুর রহমান রাহি, মোঃ তামিম আহমেদ, মোঃ আফজাল হোসেন, রুজিনা আক্তার, তাবাস্সুম সুমি, আরিফুল বিন আনোয়ার, নিশাদ সর্দার, এম আর মিজান, মোস্তাফিজুর, নাঈম ও শেখ রাইসা।

সামাজিক মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর
বানিয়াচং মিরর  © ২০২৩, সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।
Developer By Zorex Zira

Designed by: Sylhet Host BD